বিনোদনভিডিও

বহু বছর পর প্রসেনজিৎ’এর সংসারে এল নতুন সদস্য! খুদের মুখ দেখতেই শুভেচ্ছায় ভরাল নেটিজেনরা

টলিউডের জনপ্রিয় নায়কদের (Tollywood actor) তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee)। দশকের পর দশক ধরে দর্শকমনে রাজত্ব করছেন তিনি। আদায় করে নিয়েছেন সকলের ভালোবাসা। দর্শকদের কাছে এখন তিনি প্রসেনজিৎ নন, হয়ে উঠেছেন ঘরের ছেলে বুম্বা।

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির এই উজ্জ্বল নক্ষত্র সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। সেখানেও ভালো ফলোয়ার রয়েছে তাঁর। বুম্বাদা সোশ্যাল মিডিয়ায় যে পোস্টই করেন না কেন সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ফের একবার এমনটাই হয়েছে।

Prosenjit Chatterjee

বছরের প্রথম দিনই অনুরাগীদের সঙ্গে একটি সুখবর ভাগ করে নেন। অভিনেতা জানান, নতুন বছরে তাঁর পরিবারে এসেছে নতুন সদস্য। শুধু তাই নয়, অনুরাগীদের সঙ্গে খুদের পরিচয়ও করিয়ে দেন তিনি। পুঁচকের কিউটনেস দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

একসময় টলিউডকে নিজের কাঁধে টেনে নিয়ে গিয়েছেন প্রসেনজিৎ। সেই জন্যই এখন তাঁর পরিচয় ‘ইন্ডাস্ট্রি’ নামে। আপাতত স্ত্রী অর্পিতা এবং ছেলে তৃষাণজিৎকে নিয়ে সুখের সংসার অভিনেতার। এবার তাঁদের এই সুখের সংসারেই এল নতুন অতিথি।

Prosenjit Chatterjee

বছরের শুরুতেই অনুরাগীদের আচমকা সুখবর দিয়ে চমকে দেন প্রসেনজিৎ। আসলে ২০২৩ সালের শুরুতেই ফুটফুটে একটি সারমেয় কিনেছেন বুম্বাদা। পুঁচকে সেই চারপেয়ের সঙ্গেই অনুরাগীদের পরিচয় করিয়ে দেন তিনি। অভিনেতা জানান, পোষ্যর নাম রেখেছেন র‍্যাম্বো।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)


প্রসেনজিৎ র‍্যাম্বোর ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন বছরের এই প্রথম দিনে আমাদের পরিবারের নতুন সদস্যের সঙ্গে আলাপ করে নিন- র‍্যাম্বো। আমাদের সকলের তরফ থেকে আপনাদের সকলকে জানাই নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা’। জানিয়ে রাখি, টলি সুপারস্টার প্রসেনজিৎ’এর বাড়িতে আগে থেকেই একটি গোল্ডেন রেট্রিভার রয়েছে। এবার এল এই খুদে সারমেয়। অভিনেতার শেয়ার করা ভিডিওয় তাঁর বাড়ির গোল্ডেন রেট্রিভারকেও দেখা গিয়েছে। ভিডিওয় দেখা যায়, পরম যত্নে র‍্যাম্বোকে ধরে রয়েছেন অভিনেতা। এরপর তার সঙ্গে বাড়ির বড় চারপেয়ের পরিচয় করিয়ে দেন তিনি।

Related Articles

Back to top button