ছবিবিনোদন

বড়দিনে চাঁদের হাট! নিজেরাই সান্টা সেজে শুভেচ্ছা জানালেন এই ৫ টলি তারকা

করোনা মহামারীর জেরে এবছরটা শুরু থেকেই খুব খারাপ যাচ্ছিল। কিন্তু করোনা কালে লকডাউনের মধ্যেও অনেক খুশির খবর এসেছে টলিউডে (Tollywood)। অনেক অভিনেতা অভিনেত্রী বিয়ে সেরেছেন। আবার অনেকে স্বাগত জানিয়েছেন নতুন অতিথিদের। বছরের শেষে খুশির উৎসব বড়দিনে টলিউড যেন চাঁদের হাট। এক জন বা দুজন নয়  একাধিক টলিউড তারকারা বড়দিন বা ক্রিসমাস সেলেব্রেটি করেছেন।

টলিউড (Tollywood) তারকারা কেউ পরিবারের নতুন খুদে সদস্যের সাথে তো কেউ পরিবারের সাথে। রচনা ব্যানার্জী থেকে শুরু করে কোয়েল মল্লিক,শুভশ্রী গাঙ্গুলী সকলেই বড়দিন সেলেব্রেটি করেছেন নিজেদের মত করে। আর সেই সমস্ত সেলেব্রেশনের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। আসুন দেখে নেওয়া যাক কিছু তারকাদের এবছরের বড়দিন সেলেব্রেশন।

১. রচনা ব্যানার্জী (Rachana Banerjee)

Rachana Banerjee রচনা ব্যানার্জী

টলিউডের এভারগ্রিন অভিনেত্রী রচনা ব্যানার্জী। এক দশকের বেশি সময় ধরে বাঙালি দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। বড়দিনে অভিনেত্রীকে দেখা গেছে সেলেব্রেশন মুডে। কখনো ক্রিসমাস ট্রির সামনে তো কখনো এমনিই নাচে মেতে উঠেছেন অভিনেত্রী।

২. কোয়েল মল্লিক (Koel Mallick)

Koel Mallick কোয়েল মল্লিক Kabir কবির

এবছরই মা হয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। টলিউডের টপ অভিনেত্রীদের মধ্যে একজন কোয়েল মল্লিক। এবছরের বড়দিন ছেলে কবিরের সাথে কাটিয়েছেন অভিনেত্রী। সাথে ছেলেকে সান্তা ক্লজ সাজিয়ে কোলে নিয়ে শেয়ার করেছেন ছবি। যা শেয়ার করা মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

৩. শুভশ্রী  গাঙ্গুলী (Subhashree Ganguly)

subhashree ganguly raj chakraborty with yuban শুভশ্রী গাঙ্গুলী রাজ্ চক্রবর্তী যুবান

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবছর মা হয়েছেন। আর ছোট্ট যুবানকে নিয়েই এবছর বড়দিন সেলেব্রেটি করতে দেখা গিয়েছে। বড়দিন উপলক্ষে আলো আর ক্রিসমাস ট্রি দিয়ে সাজানো হয়েছে রাজ ঘরানা। এরপর ছোট্ট যুবানকে কখনো পুচকে সান্তা তো কখনো স্যুটেড বুটেড রূপে দেখা গিয়েছে। সাথে অভিনেত্রী শুভশ্রীকেও দেখা গিয়েছে বেশ খুশির মুডে।

৪. নীল ভট্টাচার্য (Neel Bhattacharjee)

Neel Bhattacharya নীল ভট্টাচার্য

‘কৃষ্ণকলি’ সিরিয়ালের নায়ক নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) টলিউডের (Tollywood) বেশ জনপ্রিয় মুখ। এবার বড়দিনে সান্তা ক্লজের পোশাকে হাজির হয়েছিলেন অভিনেতা নীল ভট্টাচার্য সাথে ছিল সান্তার গিফটের ঝুলি।

৫. অনিন্দিতা বোস (Anindita Bose)

Anindita Bose অনিন্দিতা বোস

টলিউডের অভিনেত্রী অনিন্দিতা বোস। এবছরে বড়দিনে হাজির হয়েছিলেন সান্তা ক্লজের পোশাকে।

Related Articles

Back to top button