গসিপবিনোদনসিনেমা

৬০ পেরিয়েও সুপারহিট! পুজোর সাজে নবাগত নায়িকাদের হার মানবেন দেবশ্রী, রইল ভাইরাল ছবি

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবশ্রী রায় (Deboshree Roy)। বাংলা চলচ্চিত্রের দুনিয়ায় তাঁর অবদান অসীম। কাজ করেছেন বহু সুপারহিট সিনেমায়। একের পর এক ছবি দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের মন। তিন দশকেরও বেশি সময় ধরে রাজত্ব করছেন দর্শকদের মনে। ১৯৬৬ সালে ‘পাগল ঠাকুর’ ছবি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দেবশ্রী।

জনপ্রিয়তা অর্জন করেন তরুণ মজুমদারের ‘কুহেলি’ ছবির হাত ধরে। নায়িকা হিসেবে দেবশ্রীর প্রথম ছবি ছিল ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নদী থেকে সাগরে’। এরপর একের পর এক ব্লকবাস্টার সিনেমায় অভিনয় করে জয় করে নিতে থাকেন দর্শকদের মন। ধীরে ধীরে চলে আসেন টালিগঞ্জের প্রথম সারির নায়িকাদের তালিকায়। এরপর ‘উনিশে এপ্রিল’ ছবিতে নিজের দুর্ধর্ষ অভিনয়ের জন্য জিতে নেন জাতীয় পুরস্কার।

Deboshree Roy

মাঝে অবশ্য রাজনীতির ময়দানে পা রাখার পর কিছুটা সময় অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন দেবশ্রী। তবে অভিনয় যে ব্যক্তির রক্তে রয়েছে, তাঁকে কী আর অভিনয়ের দুনিয়া থেকে বেশিদিন সরিয়ে রাখা যায়?

বেশ কিছুটা সময় অভিনয় জগৎ থেকে দূরে থাকার পর স্নেহাশীষ চক্রবর্তীর ‘সর্বজয়া’র মাধ্যমে ফের অভনেত্রী হিসেবে কামব্যাক করেন দেবশ্রী। কামব্যাকের ধারাবাহিকে এত সুন্দর অভিনয় করে জিতে নেন দর্শকদের মন। প্রমাণ করে দেন তিনি জাত অভিনেত্রী।

Deboshree Roy Pujo look

তবে এবার পুজোর আগেই সেই দেবশ্রী রায় একেবারে নতুন অবতারে (Pujo look) হাজির হয়ে গিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে একেবারে অচেনা লুকে দেখা গিয়েছে তাঁকে।

Deboshree Roy Pujo Look

ছোটপর্দার ‘সর্বজয়া’র শেয়ার করা কোনও ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের শাড়ির সঙ্গে লাল রঙের ব্লাউজ দিয়ে সেজে উঠেছেন তিনি। আবার কোথাও দেখা যাচ্ছে, একেবারে চিত্রাঙ্গদার মতো লুকে সেজে উঠেছেন অভিনেত্রী। সব মিলিয়ে দেবশ্রীর পুজোর লুক একেবারে সুপারহিট। ৬১ বছরের অভিনেত্রীর কাছে ফেল সব তরুণী নায়িকারা।

Related Articles

Back to top button