বিনোদন

ফের টলিপাড়ায় ফুটলো বিয়ের ফুল! বছরের শুরুতেই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী মিমি

২০২১ এর শুরুতেই সকলকে চমকে দিয়েছেন এই দুই টলি তারকা। গত বছরের শেষ থেকেই সুখবরের বন্যা বয়ে গেছে টলিপাড়ায়। এবার চারহাত এক হল
অভিনেত্রী মিমি দত্ত (Mimi dutta) এবং ওম সাহানি (Om Sahani)-এর। দীর্ঘদিনের প্রেম তাদের, কিন্তু তারা যে গাঁটছড়া বাঁধতে চলেছেন সেই সম্পর্কে ঘুনাক্ষরেও টের পায়নি কেউ। বিয়ে সেরে তার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেই সক্কলকে চমকে দিয়েছেন এই তারকা দম্পতি।

Mimi Dutta Om Sahani

করোনা আবহে কোনো জাঁকজমক ছাড়াই আইনি মতে বিয়ে সেরে ফেলেছেন মিমি এবং ওম। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে সেই ছবি নিজেই শেয়ার করেন অভিনেত্রী মিমি। ছবি প্রকাশ্যে আসতেই নব দম্পতিকে শুভেচ্ছায় ভরিয়ে দেন তাদের অনুরাগীরা। টলিপাড়ার কোনো জনপ্রিয় মুখেরই দেখা মেলেনি তাদের বিয়েতে কেবল পরিবার পরিজন নিয়েই শুভ কাজ সেরে ফেলেছেন মিস্টার অ্যান্ড মিসেস সাহানি।

Mimi Dutta Om Sahani

বিয়ের দিন সাবেকি সাজে সেজেছেন দুই তারকা। হাত ভরা মেহেন্দি, রানি কাঞ্জিভরম, আর সোনার গয়নায় অপরূপা দেখিয়েছে মিমিকে। পাশাপাশি নীল পাঞ্জাবিতে ওমের দিক থেকেও চোখ ফেরানো দায়। সামনে একটি কেকে স্পষ্ট লেখা মিস্টার অ্যান্ড মিসেস সাহানি। পরিবেশকে আরও রোমান্টিক করে তুলেছে সামনে জ্বলতে থাকা ক্যান্ডেল গুলো।

Mimi Dutta Om Sahani

সম্প্রতি টলিউডের পাওয়ার কাপল গৌরব দেবলীনার বিয়েতেও দেখা গিয়েছিল তাদের। বিয়ে থেকে ফিরে এবার নিজেরাই বিয়ে সেরে ফেললেন মিমি ওম। অসংখ্য জনপ্রিয় সিরিয়ালের পরিচিত মুখ মিমি এবং ওম।

Mimi Dutta Om Sahani

‘ভুতু’, ‘গোপাল ভাঁড়’, ‘জয়ী’-সহ একাধিক মেগা ধারাবাহিকে দেখা গিয়েছে মিমিকে। ‘প্রিয় তারকার অন্দরমহল’ এবং ‘দিদি নম্বর ওয়ান’-এর মতো গেম শো-তে একসঙ্গে দেখা গিয়েছিল মিমি এবং ওমকে। ওম আপাতত ব্যস্ত একটি ছবির শ্যুটিং এর কাজে।

Related Articles

Back to top button