ভোটের আগে তৃণমূলে একঝাঁক টলিতারকা! দিদির পাশে কাঞ্চন, সায়নী, রাজ, জুন মালিয়ারা


ইতিমধ্যেই বেজে গেছে ২১ এর বিধানসভা ভোটের দামামা। স্বভাবতই রাজ্য রাজনীতি থেকে বিনোদন জগত এখন উত্তাল নির্বাচনকে সামিনে রেখেই। এই মুহূর্তে বাংলার রাজনীতির দুই প্রধান প্রতিপক্ষ হল বিজেপি এবং তৃণমূল। ক্রমেই বাংলার মাটিতে নিজের ঘাঁটি শক্ত করতে চাইছে বিজেপি, অন্যদিকে তৃণমূলও নিজেদের জায়গা ধরে রাখতে একের পর এক প্রকল্প নিয়ে মাঠে নামছে।

Tollywood politics Tmc

রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। আর এই আবহেই রাজনীতিতে রোজই নাম লেখাচ্ছেন কোনোনা কোনো টলিতারকা। দল গোছানোর হিড়িকে টলিপাড়ার একাংশ ইতিমধ্যেই ভিড়েছেন বিজেপি শিবিরে, অন্যদিকে আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ডালনপের সভায় জোড়া ফুলের পতাকা হাতে তুলে নিয়ে দিদির পাশে থাকার বার্তা দিলেন পরিচালক রাজ চক্রবর্তী, মানালি দে, সায়নী ঘোষ, কাঞ্চন মল্লিক, জুন মালিয়া, মনোজ তিওয়ারি সহ বিনোদন, সংস্কৃতি জগৎ এবং খেলাধুলোর সঙ্গে যুক্ত তাবড় তাবড় তারকারা।একঝলকে দেখে নিন আজকের সভায় কে কী বললেন!

রাজ চক্রবর্তী –
টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী এতদিন তৃণমূলের হয়ে ক্যাম্পেইন করে এসেছেন। এবার তিনি সরাসরি তৃণমূলে যোগদান করেই সাফ জানালেন, “তৃণমূলের হয়ে প্রচারে নামব”।

raj chakraborty tmc

সায়নী ঘোষ-
দিন কয়েক আগে থেকেই চর্চার শীর্ষে ছিলেন সায়নী ঘোষ। একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের অনুষ্ঠানে ‘জয় শ্রী রাম’ স্লোগানকে কটাক্ষ করে বক্তব্য রাখার পর থেকেই রাজ্য বিজেপি (BJP) এর রোষানলে রয়েছেন সায়নী ঘোষ (Sayani Ghosh)। এবার কি তবে পিঠ বাঁচাতেই তৃণমূলে নাম লেখালেন সায়নী? প্রশ্ন থেকেই যায়৷ এদিন তৃণমূলের সভায় সায়নীর বার্তা, ” বাংলার সার্বিক উন্নয়নের জন্য কাজ করতে চাই।”

sayani ghosh

জুন মালিয়া-
জয় বাংলা জয় মমতা বন্দোপাধ্যায় স্লোগানকে সামনে রেখে এদিন জুন মালিয়া জানান, তিনি রাজনীতির কিছুই বোঝেননা। কেবল বোঝেন মা মাটি মানুষকে৷ তাই দিদির পাশে থাকার বার্তা দিয়ে এদিন তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী জুন মালিয়া।

এছাড়াও এই সভায় উপস্থিত ছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক, ক্রিকেটার মনোজ তিওয়ারি, অভিনেত্রী তথা পরিচালক সুদেষ্ণা রায় সহ অনেকেই।


Like it? Share with your friends!

639
639 points