নববর্ষে বাঙালি সাজে টলিতারকারা! আবীর-মিমি-প্রসেনজিৎ দিলেন বিশেষ বার্তা


নতুন বছরে চিন্তা বাড়াচ্ছে করোনার দ্বিতীয় ঢেউ। ক্রমেই খারাপ হচ্ছে পরিস্থিতি। করোনা সতর্কতা বজায় রেখেই তাই আনন্দে মেতে উঠছেন বাঙালিরা। তারকারাও যতটা সম্ভব চেষ্টা করছেন মানুষকে সতর্ক করতে। আর নববর্ষের দিন নিজেদের অনুরাগীদের জন্য সুখবরের ডালা উপচে দিলেন টলিতারকারা। আবার কেউ কেউ শুভনববর্ষের শুভেচ্ছা জানিয়ে দিলেন বিশেষ বার্তাও। সকলেই সেজেছেন বাঙালি সাজে।

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) :

অন্যান্য সময়ে পাশ্চাত্য সাজেই বেশি দেখা যায় মিমিকে। কিন্তু নতুন বছরের শুরুতেই লাল পেড়ে সাদা শাড়ি, গা ভর্তি সোনার গয়না আর লাল টিপে সম্পূর্ণ বাঙালি সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, “শুভ নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা সকলে ভাল থাকুন ও সুস্থ থাকুন আর নতুন বছর খুব আনন্দের সাথে উদযাপন করুন।”

ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta) :

বাঙালি সাজে ঋতুপর্ণাকেও দেখাচ্ছে মোহময়ী। লাল জামদানি, লাল ব্লাউজ, লাল টিপে অভিনেত্রী সকলকে জানিয়েছেন বৈশাখী শুভেচ্ছা। তিনি লিখেছেন, “বৎসরের আবর্জনা দূর হয়ে যাক, এসো হে বৈশাখ”।

আবির চ্যাটার্জি (Abir Chatterjee) :

সাদা ধুতি পাঞ্জাবিতে বাঙালি বাবু সেজে ” অসুখ পেরিয়ে ” সকলের জীববে “সুখ” কামনা করেছেন আবির চ্যাটার্জি।

প্রসেনজিৎ চ্যাটার্জি (Prasenjit Chatterjee) :

বড় ঘোষণা করেছেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জিও। জাতীয় পুরষ্কার জয়ী ‘ ময়ূরাক্ষী ‘ ছবির পরিচালক অতনু ঘোষের সঙ্গেই ফের কাজ করতে চলেছেন অভিনেতা।

Prasenjit Chattapadhyay Sudipa Chatterjee

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) :

“নতুন বছরের অনেক অনেক ভালবাসা পাঠালাম।” নিজের ছবি ইনস্টাগ্রামে আপলোড করে একথাই লিখেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।