ছবিবিনোদনভাইরালসিরিয়াল

স্বপ্নের বিয়ের পর চাঁদের হাট নীল-তৃণার রিসেপশন, দেখুন সিরিয়েল জগতের একঝাঁক তারকাদের ভাইরাল সমস্ত ছবি

অবশেষে মিলেছে দুটি হৃদয়। সম্প্রতি বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টলি পাড়ার চার্মিং জুটি নীল-তৃনা (Neel Bhattacharya & Trina Saha)। ১০ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে সিঁদুরদানে। দুজনেই টেলিভিশন জগতের অতি পরিচিত ও জনপ্রিয় দুটি মুখ। তাঁদের অভিনয় দক্ষতা নজর কেড়েছে সকলের। সাফল্যে কেউ কারোর চেয়েই কম যায়না।

নীল তৃণা রিসেপশন Neel Trina Reception

গত ৯ই ফেব্রুয়ারি বিয়ে সেরেছেন নীল তৃণা। এরপর ভালোবাসার দিন ভ্যালেনটাইন ডে এর দিনে অনুষ্ঠিত হয়েছে গ্রান্ড রিসেপশন। আর গ্রান্ড রিসেপশন সত্যিই গ্রান্ড রিসেপশনে পরিণত হয়েছে এক ঝাঁক তারকাদের আগমনে। নীল তৃণার বিয়ের গ্রান্ড রিসেপশন থেকে যে সমস্ত সমস্ত ছবি ভাইরাল হয়েছে সেই ছবিতে ধরা পড়েছে এক ঝাঁক তারকারা। আসুন একে একে দেখে নেওয়া যাক সেই সমস্ত ছবি গুলি।

নীল তৃণা রিসেপশন Neel Trina Reception Rituparna Sengupta

এদিন নীল তৃণাকে নতুন জীবনের শুরুতে শুভ কামনা জানাতে হাজির ছিলেন বাঙালি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনেত্রী বর্তমানে কলকাতাতেই আছেন তাই নীল তৃণার বিয়েতে লাল শাড়িতে হাজির হয়েছিলেন ঋতুপর্ণা।

নীল তৃণা রিসেপশন Neel Trina Reception Isha Saha

এরপর আরেক ছবিতে দেখা যাচ্চে ঈশা সাহাকে। ঈশা ও তৃণা বেশ ভালো বন্ধু, দুজনেই একই সাথে অভিনয়ের জগতে এসেছিলেন।

নীল তৃণা রিসেপশন Neel Trina Reception Kaushik Chakraborty

বাঙালি অভিনেতা কুশল  চক্রবর্তীকেও এদিন দেখা গিয়েছে রিসেপশনের অনুষ্ঠানে। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন তিনি।

নীল তৃণা রিসেপশন Neel Trina Reception Ankush Hajra Oindrila Sen

বিয়ের আগে অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। বিয়েতেও উপস্থিত ছিল টলিউডের এই সেলেব জুটি। আর এদিন রিসেপশনেও হাজির হয়েছিলেন দুজনেই।

Related Articles

Back to top button