বিনোদনভিডিও

চুপিসারে বিয়ে সারলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! নববর্ষে সবাইকে চমকে সুখবর দিলেন সেলেব জুটি

বিদায় নিয়েছে ২০২২। শনিবার রাতে ঘড়ির কাঁটা ১২টা ছুঁতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার বন্যা বইয়ে দিয়েছেন প্রত্যেকে। সেই লিস্টে নাম ছিল টলিউড তারকাদেরও (Tollywood celebrities)। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের (Oindrila Sen) সঙ্গে একটি ভিডিও শেয়ার করে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন টলিপাড়ার নামী অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

এমনিতেই টলিউডের চর্চিত কাপলদের মধ্যে একজন হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাঁদের অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। বহুবছর হয়ে গেল তাঁরা প্রেম করছেন। নববর্ষ উপলক্ষ্যে অঙ্কুশ-ঐন্দ্রিলার শেয়ার করা মিষ্টি ভিডিওটিও বেশ ভালোলেগেছে নেটিজেনদের। তবে এসবের মাঝেই শোনা যাচ্ছে আরও একটি ‘সুখবর’।

Ankush Hazra Oindrila Sen

অঙ্কুশের শেয়ার করা নববর্ষ স্পেশ্যাল ভিডিওয় নেটিজেনদের নজর কেড়েছে একটি বিষয়। সেখানে দেখা যাচ্ছে ঐন্দ্রিলার সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। আর তা দেখামাত্রই দুইয়ে দুইয়ে চার করে নেন নেটিজেনদের একাংশ।

নতুন বছর শুরুর আগেই তাহলে চুপিসারে সাত পাক ঘুরে ফেললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা? কিন্তু গোপনে কেন বিয়ে করলেন তারকা জুটি? এমনই নানান প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে। অভিনেয়ার কমেন্ট বক্স ভরে গিয়েছে এমনই নানান প্রশ্নে। সকলেই জানতে চাইছেন ঐন্দ্রিলার সিঁথিতে সিঁদুর কেন?

Oindrila Sen as bride

একজন নেটাগরিক যেমন লিখেছেন, ‘নতুন বছরের খুশিতে কি দিদিকে বিয়ে করে নিলে?’ আর একজন আবার লিখেছেন, ‘ঐন্দ্রিলার সিঁথিতে সিঁদুর কেন? বিয়েটা কবে হল? নাকি শ্যুটিং ছিল?’ হাজারো প্রশ্ন থাকলেও উত্তর এখনও পাননি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)


প্রসঙ্গত, অঙ্কুশ এবং ঐন্দ্রিলার যে ভিডিও নিয়ে এত চর্চা হচ্ছে সেখানে দু’জনকেই রঙমিলান্তি করে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে। অভিনেতার পরনে রয়েছে, জিন্সের প্যান্ট, টি-শার্ট এবং জ্যাকেট। অপরদিকে অভিনেত্রীকে দেখা যায়, একটি সোয়েট ড্রেস এবং স্টকিংস পরে। ঐন্দ্রিলার মাথার চুল খোপা করে বাঁধা। অভিনেত্রীর সিঁথিতে জ্বলজ্বল করছে সিঁদুর। ঐন্দ্রিলার সিঁথি সিঁদুরে রাঙানো দেখেই নেটিজেনদের মধ্যে তাঁদের বিয়ের জল্পনা-কল্পনা শুরু হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button