গসিপবিনোদনভিডিও

নিখিলের পর যশের সাথেও সুখের সংসারে অশান্তি! প্রকাশ্যে বরের সাথে নুসরতের রোজকার ঝামেলার ভিডিও

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত জুটি হল নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তের (Yash Dasgupta)। তাঁদের প্রেম নিয়ে চর্চা লেগেই থাকে। অনুরাগীদের কাছে তাঁরা একেবারে ‘কাপল গোলস’। তবে এবার অবশ্য মাখোমাখো প্রেমের কারণে নয়, বরং ক্যামেরার সামনে ‘হাতাহাতি’তে জড়িয়ে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন দু’জনে।

এমনিতেই নিন্দকেরা বলে থাকেন নুসরত নাকি সব সময় প্রচারের আলোয় থাকতে ভালোবাসেন। গত বছর তো তাঁর ওপর দিয়ে যা ঝড় গিয়েছে তা সকলেই জানেন। তবে এখন সেই ঝড় থেমেছে। যশ এবং দুই ছেলেকে নিয়ে সুখে সংসার করছিলেন টলি ডিভা। কিন্তু আচমকা কী এমন হল যে ক্যামেরার সামনেই সংসারের কোন্দল দেখিয়ে দিলেন ‘যশরত’?

Nusrat Jahan Yash Dasgupta

যে তারকা জুটির প্রেম নিয়ে চর্চা হতো, তাঁরাই ‘হাতাহাতি’তে জড়িয়েছেন! ভিডিও দেখে বেশ অবাক হয়েছেন অনুরাগীরাও। তবে এমনটা নাকি রোজ সকালেই ‘যশরত’এর বাড়িতে হয়ে থাকে। ভিডিও শেয়ার করে সেকথাই লিখেছেন টলি সুন্দরী।

রোজ সকালে টলি পাড়ার এই তারকা জুটির ঝামেলা হচ্ছে! কিন্তু কী নিয়ে? সেই উত্তরটাও দিয়েছেন নুসরত। ‘শত্রু’ দিয়ে টলিপাড়ায় ডেবিউ করা অভিনেত্রী জানিয়েছেন, কফি নিয়ে তিনি এবং যশ দু’জনেই প্রচণ্ড একরোখা। আর সেই কফি নিয়েই রোজ সকালে ঝামেলা হচ্ছে তাঁদের। শুধু সেখানেই থেমে থাকেনি বিষয়টি। এখন তো সেটি আবার ‘হাতাহাতি’র পর্যায়েও চলে গিয়েছে।

Yash Dasgupta and Nusrat Jahan

যশের শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, কফির কাপে চুমুক দিচ্ছেন যশ। সেখান থেকে এক চুমুকের জন্য সেটি চাইছেন তিনি। এরপর যশ সেটিকে ফেরত নিয়ে এক চুমুক দিতে না দিতেই নুসরত ফের চেয়ে বসেন! এই করতে করতেই শেষ পর্যন্ত দু’জন মিলে কফির কাপ নিয়ে টানাটানি শুরু করে দেন। প্রতিদিন সকালেই নাকি ‘যশরত’এর বাড়িতে কফির কাপে চুমুক দিতে দিতে এই ‘হাতাহাতি’ চলছে। কারণ কেউই ভাগ ছাড়তে রাজি নন।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

টলিপাড়ার এই তারকাজুটির কাজের দিক থেকে বলা হলে, শীঘ্রই দিব্যা খোসলা কুমারের বিপরীতে ‘ইয়ারিয়া’ ছবিতে দেখা যাবে যশকে। এই ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হবে তাঁর। অপরদিকে শোনা যাচ্ছিল, নুসরত সলমনের ‘বিগ বস’এর অফার পেয়েছিলেন। যদিও ছেলে ঈশানের জন্য সেই প্রস্তাব ফিরিয়েছেন টলি সুন্দরী।

Related Articles

Back to top button