গসিপবিনোদনসিনেমা

বলিউডে খুনের হুমকিতে সরগরম নেটপাড়া, টলিউডেও কমতি নেই! মৃত্যুর হুমকি পেয়েছেন এই ৫ অভিনেত্রী

নেটপাড়ায় হামেশাই শোনা যায় ট্রোলিংয়ের শিকার হচ্ছেন কোনো না কোনো তারকা। তবে সম্প্রতিকালে বিটাউনে খুনে হুমকি (Death Threats) নিয়ে রীতিমত তুমুল চর্চা শুরু হয়েছে। বিগত বেশ কয়েকদিনে সিধু মুসেওয়ালা খুন হওয়ার পর সালমান খানকে খুনের হুমকি দেওয়া হয়েছিল। এমনকি বলি প্রযোজক করণ জোহরের নামও নাকি ছিল হিট লিস্টে। তবে শুধু বলিউডে নয় টলিউডেও একাধিক অভিনেত্রীরা (Tollywood Actress) এমন খুনের হুমকি পেয়েছে।

হ্যাঁ ঠিকই দেখছেন, টলিউডের নায়িকারা কুপ্রস্তাব থেকে শুরু করে খুনের হুমকি পর্যন্ত পেয়েছেন। আসলে অভিনয় জগতে প্রবেশ করলে ঠিক যেমন খ্যাতি ও যশ আসে তেমনি ট্রোলিং, কটাক্ষ থেকে কুপ্রস্তাবের পাশাপাশি খুনের হুমকিও আসতে থাকে। আর বর্তমান সময়ের ডিজিটাল দুনিয়ায় সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়াতে হাজির হওয়ায় সেই প্রবণতা আরও বেড়েছে। চলুন দেখে নেওয়া যায় সেই সমস্ত অভিনেত্রীদের তালিকা যারা খুনের হুমকি পেয়েছেন।

Srabanti Chatterjee

১. শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) : টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চ্যাটার্জী। হামেশাই চর্চায় থাকেন অভিনেত্রী। নিজের ফিল্মি কেরিয়ার থেকে ব্যক্তিগত সম্পর্কের কারণে সর্বদায় তাকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় শ্রাবন্তী। আর একসময় খুনের হুমকি পেয়েছেন অভিনেত্রী ও তাঁর ছেলে অভিমন্যু। এমনকি  তাঁর ছবি দিয়ে মর্ফ করে অশ্লীল ছবি তৈরির জেরে জেলে পর্যন্ত গিয়েছে এক বাংলাদেশী ব্যক্তি।

Jaya Ahsan

২. জয়া আহসান (Joya Ahsan) : বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান টলিউডের ছবিতেও অভিনয় করেছেন। অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও নিজের বোল্ড ও সাহসী ছবি শেয়ার করার জন্য বেশ পরিচিত। কিন্ত এই কারণেই নাকি বহুবার তুমুল সমালোচনার শিকার হয়েছেন তিনি। এমনকি খুনের হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে অভিনেত্রীকে।

Swastika Mukherjee স্বস্তিকা মুখার্জী

৩. স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) : টলিউডের অভিনেত্রীদের মধ্যে বেশ জনপ্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায়। বাংলা, হিন্দি থেকে ওটিটি ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন অভিনেত্রী। বলি তারকা সুশান্ত সিং রাজপূত মারা যাওয়ার পর অভিনেত্রী একটি পোস্ট করেন।  স্বস্তিকার সেই পোস্ট ভুল ব্যাখ্যা করে খবর লেখা নেটিজেনদের কটাক্ষ  অভিনেত্রী।

Arunima Ghosh

৪. অরুনিমা ঘোষ (Arunima Ghosh) : টলিউডেরই অভিনেত্রী অরুনিমা ঘোষ। অভিনেত্রীকে তারই এক ভক্ত ধাওয়া করতে শুরু করে, যার জেরে তিনি মামলাও করেন দুবার। কিন্তু ২০২১ সালে সেই ভক্তই অভিনেত্রীকে খুনের হুমকি দেয়, এরপর ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

নুসরত জাহান Nusrat Jahan

৫. নুসরত জাহান (Nusrat Jahan) : প্রথমসারির নায়িকা থেকেই রাজ্যের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নিজের ব্যক্তিগত জীবনের কারণে বহুবার চর্চায় উঠে এসেছেন তিনি। তবে হিন্দু উৎসব পালন ও অনুষ্ঠানে যোগ দেওয়া নিয়ে বহুবার কুরুচিকর আক্রমণের শিকার হয়েছেন তিনি। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি পর্যন্ত দেওয়া হয়েছে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button