twarita chatterjee

গ্রামের বাড়িতে গিয়ে সাইকেলে চেপে টহল দিলেন ‘সারদা’র মা ত্বরিতা চ্যাটার্জি! তুমুল ভাইরাল ভিডিও


সম্প্রতি কিছুদিন ধরেই টলিপাড়া জুড়ে চলছিল বিয়ের মরসুম। একের পর এক অভিনেতা ও অভিনেত্রী বাঁধা পড়েছেন বিয়ের বন্ধনে। আর সেই তালিকায় ছিল সৌরভ-ত্বরিতা (Twarita Chakraborty and Sourav Banerjee) জুটির নাম। দুজনেই টিভির পর্দায় ভিন্ন ভিন্ন সিরিয়ালে অভিনয় করলেও দুটো মন কিন্তু বাঁধা পড়েছিল একে অপরের প্রেমে।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

আর তারপর দীর্ঘদিন প্রেম করার পর সৌরভ এর হাত ধরেই চট্টোপাধ্যায় পরিবারের বউ হয়ে আসেন ত্বরিতা। সম্প্রতি তাঁকে ‘করুনাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে সারদার মা এর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এছাড়াও এর আগে আরও অনেক সিরিয়ালের তাঁকে দেখা গেছে। কোনও নেগেটিভ রোল আবার কখনও পজেটিভ রোলে অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের।

Sourav Banerjee Twarita Chatterjee reception

ধুমধাম করে এলাহি আয়োজনে বিয়ে সারেন এই মিষ্টি জুটি। ১৫ তারিখ বিয়ের পর ১৭ তারিখ আয়োজিত হয়েছিল জমকালো রিসেপশন (Reception)। বিয়ে রিসেপশন দুই অনুষ্ঠানই ছিল একেবারে তারকা খচিত। টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন সৌরভ ত্বরিতার বিয়েতে।

Sourav Banerjee Twarita Chatterjee wedding

বিয়ের পর ইতিমধ্যেই বকখালি থেকে ছোট্ট করে হানিমুন ও সেরে এসেছেন তারকা জুটি। বিয়ের রেশ কাটিয়ে এবার ফের নিজেদের কাজে ধীরে ধীরে ফিরতে শুরু করেছেন দুজনেই।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এরমধ্যেই গ্রামের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জি। আর সেখানে গিয়েই নিজের তারকা সত্তা ভুলে সম্পূর্ণ ভুলে এক্কেবারে গ্রামের মেয়ে হয়ে উঠলেন ত্বরিতা৷ সাইকেল চালিয়েই গ্রামের মেঠোপথে দিলেন টহল। ইতিমধ্যেই তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও।

 


Like it? Share with your friends!

682
682 points