বিনোদনভিডিও

শীতের শুরুতেই বাড়ল উষ্ণতা! ক্যামেরার সামনেই শাড়ি পরলেন স্বস্তিকা মুখার্জি, রইল ভিডিও

টলিউডের (Tollywood) নামী অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee) বরাবরই ছক ভাঙতে ভালোবাসেন। তিনি যেন সত্যিই সাহসিকতার আর এক নাম। স্পষ্টবাদী হিসেবে পরিচিত এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে যেমন প্রশ্ন তোলার কোনও জায়গা নেই, তেমনই তাঁর ‘ফ্যাশান গেম’ও থাকে সব সময় অন পয়েন্ট।

আর শাড়ি পরে যদি একবার স্বস্তিকা সামনে এসে দাঁড়ান, তাহলে তো সত্যিই তাঁর দিক থেকে চোখ ফেরানো দায়। শাড়িতে এই বঙ্গ অভিনেত্রী সত্যিই মোহময়ী। তাঁর পরনে থাকলে সাধারণ শাড়িও যেন অসাধারণ হয়ে যায়। অনেক অনুরাগীর মনেই  তাই প্রশ্ন ঘোরে কী করে এত সুন্দরভাবে শাড়ি পরেন স্বস্তিকা?

Swastika Mukherjee in saree

এবার এই ‘লাখ টাকা’র প্রশ্নের জবাব নিয়ে হাজির খোদ টলি সুন্দরী নিজে। ক্যামেরা অন রেখেই তিনি দেখিয়ে দিলেন কীভাবে প্রত্যেক বার এত সুন্দর করে শাড়ি পরেন তিনি। স্বস্তিকা দেখিয়ে দিলেন শাড়িতে প্রচণ্ড ‘স্টাইলিশ’ দেখালেও চোখের নিমেষে কিন্তু তিনি সেই শাড়ি পরে ফেলতে পারেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় স্বস্তিকা নিজের একটি শাড়ি পরার ভিডিও শেয়ার করেছেন। যা এক কথায় একেবারে শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়। টলি সুন্দরীর শেয়ার করা সেই ভিডিওয় দেখা যাচ্ছে, শুধুমাত্র সায়া এবং ব্লাউজ পরে তিনি ক্যামেরার সামনে এসে দাঁড়ালেন। এরপর ঘড়ির কাঁটা ধরে মাত্র ১ মিনিটের মধ্যেই শাড়ি পরে ফেললেন তিনি।

Swastika Mukherjee in saree

শাড়ি পরার এই ভিডিও শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘এই (ভিডিওটি) এটা প্রমাণ করার জন্য যে আমি এক মিনিটে  শাড়ি পরার প্রতিযোগিতাতেও কিন্তু প্রথম স্থান অর্জন করব’। ভিডিওয় অভিনেত্রীকে হলুদ রঙের কাজ করা ব্লাউজের সঙ্গে নীল রঙের মোটিফওয়ালা সাদা শাড়িতে দেখা যাচ্ছে। সেই সঙ্গে তিনি পরেছেন একটি বড় নথ, গলায় ঝুমকো দেওয়া হার এবং হাতে নানান রঙের চুড়ি।

সব মিলিয়ে ১ মিনিটে স্বস্তিকার এই শাড়ির ভিডিও নেটপাড়ায় একেবারে সুপারহিট। নায়িকার কমেন্ট বক্সেও একের পর এক কমেন্ট উপচে পড়ছে। অনেকে আবার তাঁকে সঠিকভাবে শাড়ি পরানো শেখানোর জন্য ধন্যবাদও জানিয়েছে। টলি সুন্দরী স্বস্তিকার শাড়ি পরার এই টিউটোরিয়াল ভিডিও আপনাদের কেমন লাগল?

Related Articles

Back to top button