ছবিভাইরাল

স্কুল ব্যাগের মতোই ছোট্ট যুবানকে নিয়ে কাজে যাচ্ছেন টলিউডের ‘সেক্সি মাম্মা’ শুভশ্রী

শুভশ্রী (subhasree ganguly) এবং রাজের (raj chakraborty) পুত্র ছোট্ট যুবান ((yuvaan) এখন টলিপাড়ার (tollywood) চোখের মণি। মাস কয়েক আগেই দুই থেকে তিন হয়েছেন রাজশ্রী। আর এখন ছোট্ট একরত্তিকে নিয়েই কেটে যাচ্ছে সময়। পেট থেকে পড়েই রাতারাতি তারকা যুবান। জনপ্রিয়তার দৌড়ে বাবা মায়ের থেকে কোনো অংশেই পিছিয়ে নেই সে। ইতিমধ্যেই গড়ে উঠেছে তার অসংখ্য ফ্যান ক্লাব।

ছোট্ট এক রত্তির জন্য বেশ কয়েকমাস ঘরেই ছিলেন শুভশ্রী। একে করোনা পরিস্থিতি তারউপর দুধের শিশু, সব মিলিয়ে বাইরের জগতের থেকে মোটামুটি দূরেই ছিলেন টলিউডের সেক্সি মাম্মা। কিন্তু আর কদিনই বা ঘরে থাকা যায়। ইন্ডাস্ট্রির ব্যস্ততম নায়িকা তাই ধীরে ধীরে ফিরছেন চেনা ছন্দে।

সম্প্রতি নেটপাড়ায় ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে, যুবানকে বেবি ক্যারিং বেল্ট দিয়ে বেঁধে কোথাও বেরোচ্ছেন অভিনেত্রী। ছেলের হওয়ার পর নিজের খেয়াল রাখতেই ভুলে গেছেন তিনি। সাদাসিধে একটি লাল টিশার্ট, কালো শর্টস, মুখে মাস্ক পরে নিজের সমস্ত আদর যত্ন উজাড় করে দিয়েছেন সন্তানের উপর। এই মিষ্টি ছবি নিমেষে ভাইরাল হয়েছে।

এদিকে, দীর্ঘদিন পর্দায় দেখা মেলেনি টলি ডিভা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। রাজের পরিচালনাতেও নতুন ছবি আসেনি অনেক দিন হল। এবার এই তারকা দম্পতি একসাথে দর্শকদের জন্য নিয়ে এলেন খুশির খবর। শীঘ্রই মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তীর পরিচালনায় শুভশ্রীর নতুন ছবি হাবজি-গাবজি।এই ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। সবকিছু ঠিক থাকলে বড়দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘হাবজি-গাবজি’। তার আগে শিশু দিবস অর্থাৎ ১৪ নভেম্বরেই মুক্তি পেয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর ‘হাবজি-গাবজি’র ট্রেলার।

Related Articles

Back to top button