বিনোদনসিনেমা

রাজ ঘরণীর মুকুটে নতুন পালক! সিনেমা আর ওয়েব সিরিজের পর এবার রিয়েলিটি শোয়ের বিচারক শুভশ্রী

বাংলা সিনেমার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে প্রথমেই আসে শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র নাম। টলিউডের (Tollywood) এই ডিভা এখন রয়েছেন নিজের ক্যারিয়ারের জনপ্রিয়তার শীর্ষে। একের পর এক সিনেমা থেকে ওয়েব সিরিজ অভিনেত্রীর হাতে এখন ঠাসা কাজ। এরই মধ্যে নতুন বছরের শুরুতেই অভিনেত্রীর ভক্তদের জন্য এসে গিয়েছে এক বিরাট সুখবর।

সিনেমা এবং ওয়েব সিরিজের মতই এবার ছোটপর্দাতেও পা রাখছেন অভিনেত্রী। তবে কোন সিরিয়াল নয় টেলিভিশনের পর্দায় শুভশ্রী ফিরছেন বিচারক হয়ে। প্রসঙ্গত এখনকার দিনে বাংলা সিরিয়ালের পাশাপাশি চাহিদা বাড়ছে নন ফিকশন রিয়েলিটি শোগুলিরও। এই মুহূর্তে প্রায় শেষের পথে জি বাংলার অন্যতম জনপ্রিয় গানের অনুষ্ঠান ‘সারেগামাপা’।

টলিউড,Tollywood,শুভশ্রী গাঙ্গুলী,Subhashree Ganguly,বিচারক,Judge,ডান্স বাংলা ডান্স,Dance Bangla Dance,মিঠুন চক্রবর্তী,Mithun Chakraborty,মৌনী রায়,Mouni Roy

খুব শীঘ্রই তার জায়গা নিতে চলেছে এই চ্যানেলের অত্যন্ত জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)। দীর্ঘ ১০ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে এই অনুষ্ঠানে মহাগুরুর সিংহাসনে  ফিরছেন বলিউডের ডিসকো কিং মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) । চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই  ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো শোরগোল পড়ে  গিয়েছে  সোশ্যাল মিডিয়ায়। সেই থেকেই বুড়ো হাড়ে মিঠুনের ভেলকি দেখার অপেক্ষায় এখন গোটা বাংলা।

Mithun Chakraborty is making a comeback in Dance Bangla Dance after 10 years 

এবার জানা যাচ্ছে এই নাচের রিয়ালিটি শোতেই গত সিজনের মতো চলতি সিজনেও বিচারকের আসনে বসতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এই টলি কুইন ছাড়াও এই অনুষ্ঠানে বিচারকের আসনে দেখা যাবে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায় (Mouni Roy) কে।

Tollywood actress Subhashree Ganguly comeback as judge in Dance Bangla Dance

প্রসঙ্গত বিনোদন জগতে কমবেশি সকলেই চেনেন এই বঙ্গতনয়াকে। অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও বেশ সুখ্যাতি রয়েছে হিন্দি সিরিয়ালের কৃষ্ণা তুলসীর। তাই মৌনির নাচের দক্ষতা নিয়ে নতুন করে কিছুই বলার নেই। সম্প্রচারের সঠিক দিনক্ষণ জানা না গেলেও শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি চলতি মাসের শেষের দিকে অথবা  ফেব্রুয়ারি থেকেই শুরু হবে এই রিয়ালিটি শোয়ের সম্প্রচার। এছাড়া  সামনেই মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালার ভাতের হোটেল’।

Related Articles

Back to top button