ছবিবিনোদনভাইরালসিনেমা

ইউভানকে কোলে নিয়েই কেক কাটিং, স্বামী আর শাশুড়ির সাথে বাড়িতেই জমজমাট শুভশ্রীর জন্মদিন

টলিপাড়ার সুন্দরী অভিনেত্রীদের কথা উঠলে প্রথমেই আসবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) কথা। বিয়ে হয়েছে অনেক আগেই, মাও হয়েছেন ইতিমধ্যে তবে বয়সের ছাপ নেই চোখে মুখে। গত ৩রা নভেম্বর আরো একবছর বাড়ল শুভশ্রীর বয়স। ৩১শে পা দিলেন অভিনেত্রী। তবে দেখে কিন্তু সেটা বোঝার উপায় নেই। এদিন বাড়িতেই জন্মদিনের সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেত্রী।

যদিও জন্মদিনের আগেই এক পর্ব প্রি বার্থডে সেলিব্রেশন হয়ে গিয়েছে। তবে স্বামী সন্তান নিয়ে এবার শশুরবাড়িতে কেক কাটতে দেখা গেল শুভশ্রীকে। ছেলে ইউভানকে কোলে নিয়েই কেক কেটেছেন অভিনেত্রী। কেক কাটা থেকে সকলের সাথে আনন্দের মুহূর্তের একাধিক ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে। যা নিমেষের মধ্যেই ভাইরালও হয়ে পড়েছে।

ভাইরাল এই ছবি গুলিতে দেখা যাচ্ছে শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুপাধ্যায়, রাজ্যের দিদি, শাশুড়ি মা থেকে মামা তথা বিখ্যাত গায়ক জিৎ গাঙ্গুলিকেও। সকলের সাথে দারুন আনন্দ করে একটা দুটো নয় ছটা  কেক কেটেছেন শুভশ্রী। সেই সমস্ত ছবিই অনুগামীদের সাথে সোশ্যাল মিডিয়া মারফত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

এদিন ডিজাইনার স্কার্ট আর হলুদ রঙের টপ পরে দেখে গিয়েছে শুভশ্রীকে। কোলে রয়েছে সাদা জামা পড়া ছোট্ট ইউভান, আর পাশে নীল শার্ট আর জিন্সে দাঁড়িয়ে স্বামী রাজ চক্রবর্তী। জমিয়ে আড্ডা, গান বাজনা আর অনেক মজা করেই মিটেছে জন্মদিনের সেলিব্রেশন পর্ব সেটা আর বলার অপেক্ষা রাখে না। তবে জন্মদিনের উপহার হিসাবে কি পেলেন শুভশ্রী তা কিন্তু অজানাই রয়েছে। সেই ব্যাপারে কিছুই শেয়ার করেননি অভিনেত্রী।

প্রসঙ্গত, মা হবার পর স্বাভাবিকভাবেই বেশ খানিকটা স্বাস্থ্যবান হয়ে পড়েছিলেন শুভশ্রী। আর এই কারণে বহুবার তাকে ‘মোটা’ বলে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষের শিকার হতে হয়েছে। তবে নিজেকে ফ্যাট থেকে আবারও ফিট করতে তৈরী শুভশ্রী। ইতিমধ্যেই অনেকটা মেদ ঝরিয়েও ফেলেছেন তিনি। সেটা যে জন্মদিনে শুভশ্রীর ছবি দেখলেই স্পষ্ট।

Related Articles

Back to top button