গসিপবিনোদন

একসময় তুলেছিলেন স্বজনপোষণের অভিযোগ! এবার সেই প্রসেনজিতের সাথেই ছবি শেয়ার করলেন শ্রীলেখা মিত্র

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এমন একজন ব্যক্তিত্ব যিনি কখনও নিজের মনের কথা প্রকাশ্যে বলতে দ্বিধা বোধ করেন না। বছর দু’য়েক আগে যখন বলিউড নেপোটিজম বিতর্কে উত্তাল, তখন টলিউডেও স্বজনপোষণের অভিযোগ এনেছিলেন তিনি। নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে একহাত নিয়েছিলেন।

দেখতে দেখতে পেরিয়ে গিয়েছে ২ বছর। এবা হঠাৎই সেই বুম্বাদার সঙ্গেই নিজের বেশ কয়েকটি পুরনো মিষ্টি ছবি শেয়ার করলেন টলি সুন্দরী। প্রসঙ্গত, ‘অন্নদাতা’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন প্রসেনজিৎ এবং শ্রীলেখা। সেই সময়ই তোলা বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী। তরুণী শ্রীলেখার থেকে চোখ ফেরানো দায়।

Sreelekha Mitra

‘ইন্ডাস্ট্রি’ প্রসেনজিতের সঙ্গে ছবি শেয়ার করে শ্রীলেখা ক্যাপশনে লিখেছেন, ‘তখন আমায় দেখতে বেশ সুন্দর ছিল, তাই না?  আর ওঁর সঙ্গে কেমন লাগছে? এবার অবশ্য আপনারা আমার নেপোটিজম নিয়ে করা ভিডিওকে যুক্তিসঙ্গত বলবেন নাকি বলবেন না তা অবশ্য একেবারেই আপনাদের ব্যাপার। নির্দ্বিধায় নিজের মতামত জানান’।

Sreelekha Mitra Facebook post

বুম্বাদার সঙ্গে ছবি শেয়ার প্রসঙ্গে এক নামী সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানান, রবিবার তাঁর ভাইয়ের স্ত্রী এই পুরনো ছবিগুলি পাঠিয়েছিলেন। নিজের তরুণী সময়ের ছবিগুলি দেখে বেশ ভালোলেগেছিল তাঁর। ওজনটাও সেই সময় বেশ খানিকটা কম ছিল। অভিনেত্রীর সংযোজন, ‘অন্নদাতা’ বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল। কিন্তু তা সত্ত্বেও আর এরপর প্রসেনজিতের সঙ্গে কাজ করার সুযোগ পাননি।

Sreelekha Mitra and Prosenjit Chatterjee

জানিয়ে রাখি, শ্রীলেখাই টলিউডের নেপোটিজম নিয়ে প্রথম মুখ খুলেছিলেন। নিজের ইউটিউব ভিডিওয় অভিনেত্রী বলেছিলেন, ‘ইন্ডাস্ট্রিতে গডফাদার থাকা খুব জরুরি। যারা কোনও কিছুর বদলে আপনাকে কাজ পাইয়ে দেয়। আমার তখন কোনও গডফাদার ছিল না। প্রসেনজিৎ, তাপস দা, চিরঞ্জিতরাই সেই সময় ইন্ডাস্ট্রি চালাত। তবে বুম্বাদা ছিলেন নম্বর ১। সেই কারণে আমার যোগ্যতা থাকলেও নায়িকার চরিত্রে নেওয়া হতো না। কারণ তখন ঋতুপর্ণার সঙ্গে যে প্রসেনজিতের প্রেম চলছে’।

এখানেই থামেননি শ্রীলেখা। টলি সুন্দরীর আরও অভিযোগ, ঋতুপর্ণা দেরি করে আসলেও ঠিক নায়িকার চরিত্র পেয়ে যেতেন। এরপরই ছোটপর্দায় কাজ করা শুরু করেছিলেন তিনি। নায়িকা জানান, তিনি কোনও পরিচালক কিংবা প্রযোজকের সঙ্গে প্রেম করেননি। ট্যারা ট্যারা কথা বলতেন এবং সুন্দরী হওয়ার সুযোগও কখনও নেননি। কে কাজ দিত তাঁকে?

Related Articles

Back to top button