খবরবিনোদন

দেশি ছেড়ে বিদেশী তারকার বহুলগ্না, টলিউড কাঁপিয়ে হলিউডে পাড়ি দিতে চলেছেন শ্রাবন্তী চ্যাটার্জী!

টলিউডে (Tollywood) সফল হওয়ার পর তাহলে কি হলিউডে (Hollywood) পাড়ি দিচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)? আপাতত এই প্রশ্নটাই ঘুরছে শ্রাবন্তী অনুরাগীদের মনে। সৌজন্যে ব্রিটিশ অভিনেতার সঙ্গে নায়িকার একটি ছবি। সম্প্রতি এক জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা শ্রাবন্তীর সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন। নায়িকার ঘুরিয়ে সেটি রিপোস্ট করেন। এরপর থেকে তাঁর হলিউডে যাওয়া নিয়ে জল্পনা শুরু হয়েছে। এবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজে।

শ্রাবন্তী এমন একজন ব্যক্তিত্ব যার কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও তুমুল চর্চা হয়। তাঁর জীবনের গল্পও অনেটা সিনেমার মতোই। কম ঝড়ঝাপ্টা সহ্য করেননি অভিনেত্রী। কিন্তু তা সত্ত্বেও এক মুহূর্তের জন্য উধাও হয়নি শ্রাবন্তীর মুখের সেই চেনা হাসি। সম্প্রতি আবার মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘কাবেরী অন্তর্ধান’। এসবের মাঝেই বুধবার অভিনেত্রীকে দেখা গেল ব্রিটিশ তারকার সঙ্গে।

Srabanti Chatterjee Hollywood debut

সাম্প্রতিক অতীতে একাধিক বলিউড তারকা হলিউডে পাড়ি দিয়েছেন। শীঘ্রই হলিউড ডেবিউ করবেন বি টাউনের নামী অভিনেত্রী আলিয়া ভাট। কাজ করেছেন গ্যাল গ্যাডোটের সঙ্গে। এবার কি তাহলে সেই তালিকাতেই নাম তুলতে চলেছেন শ্রাবন্তীও?

হলিউডে কাজ করেই বলিউডের নামী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া গ্লোবাল আইকন হয়েছেন। ‘দেশি গার্ল’এর এখন বিশ্বজোড়া খ্যাতি। এমনই কোনও পরিকল্পনা কিন শ্রাবন্তীরও রয়েছে? আনন্দবাজার অনলাইনের তরফ থেকে অভিনেত্রীর সঙ্গে এই বিষয়ে যোগাযোগ করা হয়। তখনও হলিউডে কাজ করা নিয়ে মুখ খোলেন তিনি।

Srabanti Chatterjee Hollywood debut, Srabanti Chatterjee Tom Coulston

খানিক হেসে টলি ডিভা বলেন, ‘ইচ্ছা তো থাকেন। মনের মতো কাজের সুযোগ যদি পাই তাহলে নিশ্চয়ই করতে পারি’। পাশাপাশি শ্রাবন্তী এটাও স্পষ্ট করে দিয়েছেন, ব্রিটিশ তারকা টম কুলস্টনের সঙ্গে তাঁর যে ছবি দেখা যাচ্ছে, সেটি কোনও হলিউড সিনেমার নয়, বরং একটি বাংলা ছবির।

পরিচালক সায়ন্ত ঘোষালের ‘রবীন্দ্রনাথ কাব্য রহস্যে’তে দেখা যাবে টমকে। সিরিয়াল কিলিং নিয়ে আবর্তিত হবে ছবির কাহিনী। টলি সুন্দরী শ্রাবন্তী ছাড়াও ‘রবীন্দ্রনাথ কাব্য রহস্যে’তে অভনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, প্রিয়াংশু চট্টোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তীর মতো শিল্পীরা। লন্ডনে হয়েছে ছবির সম্পূর্ণ শ্যুটিং।

Related Articles

Back to top button