গসিপবিনোদন

যে কেউ চাইলেই শ্রাবন্তী হতে পারে না, শ্রাবন্তী চট্টোপাধ্যায় একটাই হয়! বিস্ফোরক টলি অভিনেত্রী

টলিউড অভিনেত্রী (Tollywood actress) শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এমন একজন ব্যক্তিত্ব যাকে নিয়ে চর্চা লেগেই থাকে। অভিনেত্রীর কাজের থেকে বেশি অবশ্য তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়। শ্রাবন্তী এখন কার সঙ্গে প্রেম করছেন, তাঁর ব্যক্তিগত জীবনে কী চলছে তা নিয়ে লোকের আগ্রহের কোনও সীমা পরিসীমা নেই। মাঝেমধ্যে তো আবার সোশ্যাল মিডিয়ায় ছবি, ভিডিও শেয়ার করেও কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে।

গত প্রায় দু’দশক ধরে টলিউডে কাজ করছেন শ্রাবন্তী। জিৎ, দেব, সোহম চক্রবর্তী থেকে শুরু করে হালফিলের ওম সাহানি, টলি সুন্দরী অভিনয় করেছেন ইন্ডাস্ট্রির অনেক নামী অভিনেতার সঙ্গেই। তবে এত কিছুর পরেও বেশি চর্চা তাঁর তিনবার বিয়ে ভাঙা নিয়েই হয়। এই নিয়ে কম কটাক্ষও শুনতে হয়নি টলি সুন্দরীকে। যদিও সকল পরিস্থিতিতে নিজেকে শক্ত রাখতে জানেন নায়িকা।

Srabanti Chatterjee

নেটপাড়ায় ট্রোলারদের অত্যন্ত ‘পছন্দের পাত্রী’ হলেও এমন নেতিবাচক কথাবার্তাকে বিশেষ পাত্তা দেন না শ্রাবন্তী। অভিনেত্রী সাফ বলেন, কেউ তাঁকে যত খারাপ কথাই বলুক না কেন, তিনি তাঁকে ‘জাজ’ করেন না। কোনও কথাই তাঁর গায়ে লাগে না।

টলি সুন্দরী শ্রাবন্তীর সাফ হবাব, যতই ট্রোল হোন না কেন তাঁর মতে তিনি এভাবেও কিন্তু বিনোদনের যোগান দিচ্ছেন। পাশাপাশি এও বলেন যে এভাবেও তো অনেকে রোজগার করছেন। আর কোনও মানুষের জীবনে এটুকু অবদান রাখতে পেরেই তিনি খুশি।

Srabanti Chatterjee

টলিউডে প্রায় ২৩ বছর কাটিয়ে ফেলার পর শ্রাবন্তী কিন্তু শুধুমাত্র নিন্দুকই নন, অর্জন করেছেন বহু অনুরাগীও। পাশাপাশি ইন্ডাস্ট্রিতে দু’দশক কাটিয়ে ফেলার পর তিনি বুঝেছেন এখানে কাজ করতে গেলে নিজের আবেগ লুকিয়ে রাখতে হয়। আর তিনিও ঠিক সেটাই করছেন। অভিনেত্রী সাফ বলেন, সবাই তো শ্রাবন্তী চট্টোপাধ্যায় হতে পারেন না, শ্রাবন্তী চট্টোপাধ্যায় একজনই হয়।

শ্রাবন্তীর কাজের দিক থেকে বলা হলে, অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ‘অচেনা উত্তম’ ছবিতে। সেখানে গৌরী দেবীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে এবার শোনা যাচ্ছে, তাঁর ছেলেও টলিউডের টুকটাক কাজ শেখা শুরু করেছেন। এবার দেখার, অভিনেত্রীর ছেলে অভিমন্যু কবে ইন্ডাস্ট্রিতে পা রাখেন।

Related Articles

Back to top button