গসিপবিনোদন

পরিবারে নতুন সদস্য আসছে! বছর শেষের আগেই বড় ‘সুখবর’ দিয়ে চমকে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের চর্চিত ব্যক্তিদের নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী সবসময়ই নেটিজেনদের চর্চার ‘হট টপিক’। তাঁর কাজের থেকে বেশি অবশ্য ব্যক্তিগত জীবন নিয়ে লোকের বেশি আগ্রহ।

শ্রাবন্তীকে প্রায়ই তাঁর তিন ডিভোর্স নিয়ে খোঁচা শুনতে হয়। কয়েকদিন আগে যেমন অভিনেত্রীর (Tollywood actress) ৭ লাখ টাকা খোরপোষ চাওয়া নিয়ে চর্চা শুরু হয়েছিল। এসবের রেশ কাটতে না কাটতেই এবার অনুরাগীদের হঠাৎ করেই বড় ‘সুখবর’ দিলেন অভিনেত্রী। বছর শেষের আগেই জানালেন, তাঁর পরিবারের সদস্য সংখ্যা বাড়ছে।

Srabanti Chatterjee

‘জোশ’, ‘বিন্দাস’ সিনেমা খ্যাত এই অভিনেত্রী এমন একজন ব্যক্তিত্ব যিনি সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড সক্রিয় থাকেন। সেখানেই নিজের কাজ এবং ব্যক্তিগত জীবন সংক্রান্ত নানান আপডেট দেন তিনি। সেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এবার ‘পরিবার বৃদ্ধি’র সুখবরও দিলেন তিনি।

আসলে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়াকে নিজের আর একটি ঘর বলে মনে করেন। আর ফলোয়ার্সদের মনে করেন পরিবারের সদস্য। সেই জন্যই তো নিজের জীবনের সুখ-দুঃখের নানান মুহূর্তের ছবি সেখানে শেয়ার করে নেন টলি ডিভা। এবার তাঁর সেই দ্বিতীয় পরিবারেরই সদস্য সংখ্যা বাড়ল। সম্প্রতি ৩ মিলিয়ন ছুঁয়েছে নায়িকার ফলোয়ার্সের সংখ্যা।

Srabanti Chatterjee

আর এই সংখ্যাটা একেবারেই কম নয়। বর্ষশেষ এবং বড়দিনের আগে পরিবারের ‘নতুন সদস্য’দের পেয়ে স্বাভাবিকভাবেই বেশ খুশি শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে প্রত্যেক অনুরাগীর সঙ্গে এই ‘সুখবর’ ভাগ করে নেন তিনি।


শ্রাবন্তী সংশ্লিষ্ট পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘যত বেশি হয় তত ভালো। আমার ইনস্টা পরিবারের তরফ থেকে এর চেয়ে ভালো উপহার আর কী হতে পারে। আমরা এখন ৩ মিলিয়নের পরিবার। প্রত্যেককে অনেক ভালোবাসা জানাই। এই সফরের প্রত্যেক পদে তোমাদের সমর্থন পেয়ে আমি কৃতজ্ঞ’।

Related Articles

Back to top button