গসিপবিনোদনসিনেমা

বিয়েতে হ্যাট্রিক! অভিনয় থেকে দূরে সরেও টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ কোটি টাকায়

টলিউড (Tollywood) অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee), ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থাকেন। জনপ্রিয়তার দৌড়ে অনেক অভিনেত্রীকেই পিছনে ফেলেছেন তিনি। দেব, জিৎ, থেকে শুরু করে আবির টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতারা তার সঙ্গে জুটি বেঁধেছেন। কিন্তু দুঃখের বিষয় তার কেরিয়ারে এত সাফল্য মিললেও, অভিনেত্রীর ব্যক্তিগত জীবন মোটেও সুখের নয়। ছিমছাম, শান্ত স্বভাবের শ্রাবন্তীর প্রথম দুটো বিয়ে টেকেনি, তৃতীয় বিয়ে নিয়েও তার জীবনে চলছে তুমুল টানাপোড়েন।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী Roshan Singh রোশান সিং

তবে, সোশ্যাল মিডিয়াতে কিন্তু বেশ সক্রিয় অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে শ্রাবন্তীর অনুগামীর সংখ্যাও কম নয়, রয়েছে ২৭ লক্ষেরও বেশি অনুগামী। জীবনের নতুন শুরু অর্থাৎ ফিটনেস আম্পায়ার জিম শুরু করা থেকে প্রতিনিয়ত নিজের ছবি শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। আর শেয়ার করা ছবি হোক বা  ভিডিও ভাইরাল হতে লাগে কিছু মুহূর্ত।

Srabanti chatterjee

সময়ের সাথে বয়স বেড়েছে কিন্তু এখনো যেন বয়সকে ধরে রেখেছেন অভিনেত্রী। তিনবার বিয়ের পরেও এখনো যুবতীর সাজে যে কারোর মন কেড়ে নেবার ক্ষমতা রাখেন অভিনেত্রী। টলিউডের এই অভিনেত্রী বর্তমানে তৃতীয় স্বামী রোশান সিংয়ের থেকে আলাদা থাকছেন। অভিনেত্রীর সাথে রয়েছে তার ছেলে অভিমন্যু, যার ডাক নাম ঝিনুক। এখন ঝিনুক আবার নিজের জিম নিয়েই ব্যস্ত অভিনেত্রী।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

কিন্তু জানেন কি টলিউডের এই অভিনেত্রীর আয় কত? কি  পরিমান সম্পত্তি আছে শ্রাবন্তী চ্যাটার্জীর! তাহলে আসুন আজ জেনে নিন অভিনেত্রী শ্রাবন্তীর আয় ও  সম্পত্তির পরিমান। যেমনটা জানা যায়, সিনেমাতে অভিনয়ের  জন্য অভিনেত্রী ১০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। যদিও বর্তমানে ছবির পর্দায় সেভাবে অভিনেত্রীকে দেখা যায়না। অভিনয় বা সিনেমার জগৎ থেকে বেশ খানিকটা  দূরেই রয়েছেন তিনি।

Srabanti Chatterjee শ্রাবন্তী চ্যাটার্জী

এছাড়াও  কলকাতায় শ্রাবন্তী যে বাড়িতে থাকেন তার আনুমানিক মূল্য প্রায় ৭ কোটি টাকা। শুধু তাই নয়, এই বিশাল মূল্যের বাড়ির পাশাপাশি একটি রিসোর্ট ও বিলাসবহুল ফ্লাট রয়েছে অভিনেত্রীর নামে। সাথে রয়েছে একাধিক গাড়ি যার মধ্যে কিছু দামি গাড়িও  রয়েছে। যেমনটা জানা যায় সর্বমোট প্রায় ৪৩ কোটি টাকার সম্পত্তির মালকিন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।

Related Articles

Back to top button