বিগ ব্রেকিং: ফের টলিপাড়ায় ফুটল পদ্ম! বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী চ্যাটার্জি


দিনকয়েক আগেই  টলিপাড়ার তাবড়-তাবড় নায়ক নায়িকাদের তৃণমূলে যোগদানের পর, এবার পাল্টা দিল বিজেপি। আজ গেরুয়া শিবিরে নাম লেখালেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। ইতিমধ্যেই বেজে গেছে ২১ এর বিধানসভা ভোটের দামামা। স্বভাবতই রাজ্য রাজনীতি থেকে বিনোদন জগত এখন উত্তাল নির্বাচনকে সামিনে রেখেই। এই মুহূর্তে বাংলার রাজনীতির দুই প্রধান প্রতিপক্ষ হল বিজেপি এবং তৃণমূল। ক্রমেই বাংলার মাটিতে নিজের ঘাঁটি শক্ত করতে চাইছে বিজেপি, অন্যদিকে তৃণমূলও নিজেদের জায়গা ধরে রাখতে একের পর এক প্রকল্প নিয়ে মাঠে নামছে।

রাজনীতির (Politics) সঙ্গে বিনোদন (Entertainment) জগতের মেলামেশা আজকের নয়। আর এই আবহেই রাজনীতিতে রোজই নাম লেখাচ্ছেন কোনোনা কোনো টলিতারকা। দিনকয়েক আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ডালনপের সভায় একঝাঁক টলিতারকা নাম লিখিয়েছেন তৃণমূলে। এবার অন্যতম চর্চিত টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে (Srabanti Chatterjee) দলে ভিড়িয়ে তৃণমূলকে পালটা দিল বিজেপি (BJP)।

আজ পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্যসভাপতি ও কৈলাস বিজয়বর্গীয়র হাত ধরে পদ্মফুলের পতাকা হাতে তুলে নিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta), হিরণ চ্যাটার্জি (Hiran Chatterjee), পায়েল সরকার (Payel Sarkar), রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) এর মত টলিউডের হেভিওয়েট তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হল শ্রাবন্তীর নাম।

এদিকে ২১ এর বিধানসভা ভোটকে পাখির চোখ করে ক্রমেই রাজ্যে আনাগোনা বেড়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বদের। কদিন আগেই বাংলায় সফর সেরে গিয়েছেন জেপি নাড্ডা (J P Nadda) । তারকাদের কথায় বিনোদন জগতের কাজ মানুষকে আনন্দ দেওয়া, আর মানুষের জন্য কাজ করার জন্য রাজনীতিতে যোগ দিয়েছেন তারা।


Like it? Share with your friends!

638
638 points