প্রকাশ্যেই শুরু হল ঝগড়া! শেষমেশ দেবকে ব্লক করার হুমকি রুক্মিণীর!


টলিউডের অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ইতিমধ্যেই বাংলা সিনেমার জগতে বেশ নাম করেফেলেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের নানান ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। সম্প্রতি নিজের একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবি শেয়ার করেছিলেন টুইটারে। কিন্তু ছবি শেয়ার করেই শুরু গন্ডগোল। ‘কি বাজে ছবিটা আরো ভালো ছবি ছিল তো?’ এই বলে সুন্দরী অভিনেত্রী ছবিতে মন্তব্য করলেন টলিউড অভিনেতা দেব (Dev)।

দেব Dev Rukmini Maitra

তাহলেই ভাবুন সুন্দরী অভিনেত্রী রুক্মিনীকে দেখে যেখানে হাজারো পুরুষ কাত হয়ে যাচ্ছে সেখানে তাঁর ছবি নাকি বাজে! তাও আবার যে সে নয় স্বয়ং অভিনেতা দেবের মুখে শোনা গেল এই কথা। অভিনেত্রী তাঁর ব্ল্যাক অ্যান্ড হোয়াইট একটি ছবি শেয়ার করে এদিন ক্যাপশনে লিখেছিলেন, ‘ সে সর্বদাই বিশ্বাস করে যে কিছু সৌন্দর্য ছায়ার আড়ালেও থাকে’। এতো সুন্দর একটা ক্যাপশনের সাথে সাদা কালো পোট্রেইট ছবিতে এমন মন্তব্য দেখে খানিক খচেই গিয়েছেন অভিনেত্রী। দেবের মন্তব্যের উত্তরে ঘুরিয়ে প্রশ্ন করেছেন ‘যেমন?’ অর্থাৎ দেব কি ধরণের ছবির কথা বলতে চেয়েছেন সেটা জানতে চেয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এই প্রশ্নের জবাব দিয়েছেন দেব। তবে জবাবে আরো খানিক রাগিয়ে তুলেছেন রুক্মিনীকে। অভিনেত্রীর প্রশ্নে দেব নিজের একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেবকে ফোকাসে দেখা যাচ্ছে আর রুক্মিণী রয়েছে আউট অফ ফোকাস ব্যাকগ্রউন্ডে। একেবারেই আবছা দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ছবি দেখেই আরো চটে গিয়েছেন রুক্মিণী। ছবি দেখে রেগে ব্লক করার কোথাও বলেছেন দেবকে। আসলে গোটা ঘটনাটাই কিন্তু মজার ছলেই হয়েছে। এতে আসলে রাগারাগির কোনো ব্যাপার নেই। তবে দুই তারকার এমন খুঁনসুটি ঝগড়া কিন্তু বেশ মজার সাথেই উপভোগ করেছেন নেটিজেনরা।

দেব Dev Rukmini Maitra on social media

প্রসঙ্গত, দেব ও রুক্মিণী দুজনেই বর্তমানে বেশ ব্যস্ত। দেব অভিনেতা হবার পাশাপাশি তৃণমূলের সংসদ, তাই শুটিয়ের পাশাপাশি পার্টির কাজও সামলাতে হচ্ছে। বর্তমান ‘গোলন্দাজ’ নামের একটি রিয়ালিটি শো এর জন্য শুটিং করছেন দেব। অন্যদিকে অভিনেত্রী রুক্মিনীও একটি ‘সনক’ নামের বলিউডের ছবিতে অভিনয় করছেন। সেই ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন তিনি।


Like it? Share with your friends!

605
1 share, 605 points