খবরবিনোদন

তোমার মতো করে আর কেউ ভালোবাসবেনা! মা হারা হয়ে ভেঙে পড়লেন অভিনেত্রী ঋদ্ধিমা

চারিদিকে নির্বাচনের উত্তাপে সরগরম বাংলা। ২রা মে কারোরই চোখ সরেনি টিভির পর্দা থেকে। সকলেই ছিলেন অন্য মেজাজে। বাংলার বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা নিয়ে সারাদিনব্যপীই সারা রাজ্য জুড়ে চলেছে তুমুল তর্ক, বিতর্ক, আলোচনা। কিন্তু এদিন এসবে মন ছিল না অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষের।

মা’কে হারিয়ে ফেলেছেন তিনি। আর তার শোকেই ভেঙে পড়েছেন অভিনেত্রী। ইন্সটাগ্রামে এই দুঃসংবাদ জানিয়ে অভিনেত্রী লিখেছেন একটি যন্ত্রণাদায়ক পোস্ট। ‘বড় তাড়াতাড়ি চলে গেলে। শ্বাস-প্রশ্বাসে তোমার অভাব অনুভব করছি’, তার কথায় ঝড়ে পড়েছে হাহাকার। বারংবার সংবাদ মাধ্যমের তরফে তাকে ফোন করা হলেও উত্তর মেলেনি।

rima ghosh mother of riddhima ghosh

মা হারানোর শোক উজার করে ঋদ্ধিমা লিখেছেন, “কিছুতেই বিশ্বাস করতে পারছিনা মা আর নেই। খুব কষ্ট হচ্ছে। আমি জানি না, তোমায় ছাড়া আমাদের দিনগুলো কাটবে কী ভাবে?” তবে মরা মা কে কথা দিয়েছেন ঋদ্ধিমা, যে কারণে এতদিন পর্যন্ত ঋদ্ধিমাকে নিয়ে গর্ব করতেন তার মা রিমা ঘোষ, আগামী দিনেও তিনি সেভাবেই চলবেন। তার মধ্যেই নিজের মাকে বাঁচিয়ে রাখবেন ঋদ্ধিমা। অভিনেত্রীরশ্বাসে, কাজে, কথায়, অনুভূতিতে। তাঁর মায়ের স্বপ্ন পূরণের মধ্যে দিয়ে।

rima ghosh mother of riddhima ghosh

নিজের মায়ের ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে বোঝা যাচ্ছে অবিকল মায়ের মতোই দেখতে হয়েছে তাকে। নিজেকে শক্ত রাখার চেষ্টা করছেন অভিনেত্রী কিন্তু পরমুহূর্তেই ভেঙে পড়ছেন।মনে হচ্ছে, মা ছাড়া আর কেউ এভাবে ভালোবাসার নেই, মা ছাড়া তিনি এক্কেবারে অসম্পূর্ণ।

Related Articles

Back to top button