বিনোদন

বিছানায় শুয়ে হট অবতারে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন তৃণমূলের সদস্য বাহামনি!

সামনেই ২১ এর বিধানসভা নির্বাচন। আর ভোটের আগে রীতিমতো উত্তপ্ত বিনোদন থেকে রাজনৈতিক মহল। ইতিমধ্যেই টলিউডের একঝাঁক তারকারা পা রেখেছেন রাজনীতির ময়দানে। এই আবহেই বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ ‘বাহামনি’ ওরফে রনিতা দাস (Ranita Das) এদিন হাতে তুলে নিয়েছেন তৃণমূলের পতাকা।

স্টার জলসার ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিক থেকে কেরিয়ার শুরু করেন রনিতা৷ এরপর ‘ ইষ্টিকুটুম ‘ ধারাবাহিকে দুর্দান্ত অভিনয় করে রনিতা থেকেও এখন তিনি ‘বাহা’ নামেই বেশি পরিচিত। যদিও ইষ্টিকুটুম এর পর আর সেভাবে পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। জানা যায়, নিজের লেখাপড়া শেষ করার জন্যই দীর্ঘদিনের বিরতি নিয়েছিলেন বাহা। তবে পর্দায় না দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী।

মাঝেমধ্যেই নিজের নানান রকম ছবি ভিডিও পোস্ট করে অনুরাগীদের মন রাখেন রনিতা। ‘ধন্যি মেয়ে’ ধারাবাহিকে অভিনয় করতে করতেই টেলি অভিনেতা সৌপ্তিকের প্রেমে পড়েন তিনি। সৌপ্তিক ‘লোকনাথ বাবা’ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন। আপাতত লিভইনে থাকেন তারা, পরবর্তীতে ধুমধাম করে বিয়ের সারার প্ল্যান আছে এই তারকা জুটির।

সম্প্রতি রনিতার হট ফটোশ্যুটে রাতের ঘুম উড়তে বসেছে পুরুষ ভক্তদের। বেডরুম থেকে লাল হুডি আর ব্ল্যাক শর্টস পড়ে হট ছবি শেয়ার করলেন সকলের প্রিয় বাহামনি। বিছানায় শুয়ে আবেদনময়ী দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়েছেন বাহা, ক্যাপশনে দিয়েছেন বিশেষ বার্তাও। তার এই ছবি নিমেষে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button