গানবিনোদন

মৃত্যুর পরেও অমর বাপ্পি লাহিড়ী! শিল্পীর স্মরণে সারেগামাপা-এর মঞ্চে দুর্দান্ত গান গাইলেন রচনা

বিনোদন জগতে দিনে দিনে বাড়ছে রিয়েলিটি শো এর জনপ্রিয়তা। বাংলার দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় এমন একটি গানের রিয়ালিটি শো হল জি বাংলার সারেগামাপা। প্রত্যেক বছরই এই অনুষ্ঠানে আমাদের দেশের পাশাপাশি বাংলাদেশ থেকেও অংশগ্রহণ করেন অসংখ্য প্রতিযোগী। গতবারের মতো চলতি সিজনেও  এই এই অনুষ্ঠানের সঞ্চালনা করছেন জনপ্রিয় অভিনেতা আবির চট্টোপাধ্যায়।

শোয়ের বিচারকের আসনে রয়েছেন শ্রীকান্ত আচার্য,শান্তনু মৈত্র, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য ,রাঘব চট্টোপাধ্যায় প্রমুখ।এমনিতে প্রতি সপ্তাহেই নিত্য নতুন চমক থাকে এই শোতে। এবার সারেগামাপা (Saregamapa)-এর মঞ্চে আমাদের দেশের দুই কিংবদন্তি সংগীতশিল্পী আরডি বর্মন (Rd Barman) এবং বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri) -কে স্মরণ করে জানানো হবে শ্রদ্ধার্ঘ (Tribute)।

চলতি সপ্তাহের শেষেই টিভির পর্দায় সম্প্রচারিত হবে এই পর্ব। ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ্যে আনা হয়েছে এই শো-এর প্রমো। সেখানে দেখা যাচ্ছে এই শোয়ের একের পর এক প্রতিযোগী দুর্দান্ত গান গেয়ে মন জয় করে নিচ্ছেন অনুষ্টানে উপস্থিত বিচারকদের। শোয়ের এই প্রচার ঝলকেই দেখা গেল সেই দৃশ্য।

ভিডিওটিতে দেখা যাচ্ছে শোয়ের দুই  প্রতিযোগী গাইছেন ‘চিরদিনই তুমি যে আমার’। এছাড়া এক খুদে শিল্পীর গলায় শোনা গেল ‘পাগ ঘুঙরু’ গান। শুধু তাই নয় এদিন সারেগামাপা-এর মঞ্চে মিলেমিশে একাকার হতে চলেছে দিদি নাম্বার ওয়ান। আসলে এদিন সারেগামাপা-এর মঞ্চে উপস্থিত হতে চলেছেন বাংলার দিদি নাম্বার ওয়ান খ্যাত টলিউডের প্রথম সারির অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)।

শুধু তাই নয় নয় সারেগামাপার মঞ্চে উপস্থিত রচনার গলায় শোনা যাবে জনপ্রিয় গান ‘তোমাতে আমার দেখা হয়েছিল’। সারেগামাপার মঞ্চে দাঁড়িয়ে তাঁর গাওয়া এই  গান মন ছুঁয়েছে দর্শকদের।  সোশ্যাল মিডিয়ায়ভিডিওর কমেন্ট সেকশনে উপচে পড়েছে  নেটিজেনদের প্রশংসা। এদিন এই টলিউড অভিনেত্রীর পাশে দাঁড়িয়েই গলা মেলাতে দেখা গিয়েছে শোয়ের বিচারক রাঘব চট্টোপাধ্যায় এবং সঞ্চালক আবির চ্যাটার্জিকে।

Related Articles

Back to top button