ইঞ্জেকশনে ভয় নেই! হাসি মুখেই করোনার টিকা নিলেন রচনা ব্যানার্জি, ভাইরাল ছবি


করোনা করোনা অনেক হয়েছে! এবার করোনা ভ্যাকসিনের (Corona Vaccine)পালা। দেশে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্বের সবচাইতে বড় ভ্যাকসিনেশন পক্রিয়া। সবার প্রথমে করোনা যোদ্ধারা অর্থাৎ যারা করোনা মোকাবিলায় একেবারে প্রথম সারিতে ছিলেন তাঁদের টিকাকরণ হয়েছিল। এবার দ্বিতীয়ভাগে সবার আগে সুযোগ পাচ্ছেন ৬০ বছরের উর্দ্ধের সিনিয়ার সিটিজেনরা। এই সমস্ত ব্যক্তিদের সাথে বেশ কিছু সেলিব্রিটিরাও নিচ্ছেন করোনা ভ্যাকসিন। এবার সেই দলে নাম লেখালেন বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জী (Rachana Banerjee)।

Rachana Banerjee Taking Covid-19 Vaccine

বলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই করোনা টিকা নিয়েছেন। যাদের মধ্যে রয়েছে হেমা মালিনী, কামাল হাসানদের মত বিশিষ্ট সেলেব্রিটিদের নাম। তবে বয়সের দিক থেকে সিনিয়ার সিটিজেন। এবার বাঙালি অভিনেত্রী রচনা ব্যানার্জী নিলেন করোনা ভ্যাকসিন। আর সাথে নিজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে।

Rachana Banerjee Taking Covid-19 Vaccine

এককালের বাংলা ছবির সুপারহিট অভিনেত্রী রচনা ব্যানার্জী। সিনেমার অভিনয় জগৎ থেকে বেশ খানিকটা সরে এসেছেন বহুদিন। তবে জী বাংলার পর্দায় দিদি নং ২ রিয়ালিটি শোতে অভিনেত্রীকে দেখতে পাওয়া যায়। অভিনেত্রী কিশোরী বয়সে যেমন দেখতে ছিলেন ঠিক তেমনই নিজের রূপ ধরে রেখেছেন আজও। রচনার জনপ্রিয়তার পারদ দিন দিন বেড়েই চলেছে, ইতিমধ্যেই ৭ লক্ষের  গন্ডি পেরিয়েছেন রচনা ব্যানার্জী। সেখানে মাঝে মধ্যেই  নিজের নানান ছবি ও ভিডিও শেয়ার করেন যা বেশ ভাইরাল হয়ে পরে খুব সজজেই।

Rachana Banerjee Taking Covid-19 Vaccine

সম্প্রতি প্রাইভেট হাসপাতালে করোনা ভ্যাকসিন চালু হয়েছে। আর এবার ভ্যাকসিন নিতে হাজির হয়েছেন রচনা ব্যানার্জী। ভ্যাকসিন নেবার আগে, নেবার সময় ও নেবার পরের কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবি দেখলে বোঝাই যাচ্ছে ইঞ্জেকশনে মোটেও ভয় পান না অভিনেত্রী। অবশ্য ভ্যাকসিন নেবার জন্য ছুঁচ ফোটালে কিছুটা মুখ বিগড়েছে অভিনেত্রীর।

Rachana Banerjee Taking Covid-19 Vaccine

তবে বাকি ছবিতে একেবারে হাসি মুখের দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। তাঁর এই হাসি মুখের ছবি শেয়ার হবার পর থেকেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই প্রায় ১৪ হাজার ভিউ হয়ে গিয়েছে এই ছবিতে। সাথে রয়েছে অনেকেরই  মন্তব্যও রয়েছে। আসলে ভ্যাকসিন নিতে যাবার ক্ষেত্রে মানুষের মনে কিছু প্রশ্ন ও ভয় জাগছে। যা দূর করতে সেলিব্রিটিরা নিজেদের ভ্যাকসিনের ছবি শেয়ার করছেন এতে বাকিরাও ভ্যাকসিন নিতে উৎসাহিত হবেন ও তাঁদের মনের ভীতি কেটে যাবে।

 


Like it? Share with your friends!

631
631 points