গাঢ় লাল কোটের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস, ঘোড়ার লাগাম হাতে প্রিয়াঙ্কার ছবি ভাইরাল নেটপাড়ায়


বাঙালি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে (Priyanka Sarkar) এখনো সকলেরই মনে আছে। ‘চিরদিনই তুমি যে আমার’ ছবি দিয়ে ২০০৮ সালে টলিউডে পা রাখেন অভিনেত্রী। প্রথম ছবিতেই বাজিমাত করেন অভিনেত্রী। ছবিটি এতটাই হিট হয় যে দর্শকদের মনে আজ গেঁথে আছে ছবির কিছু দৃশ্য।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

এর আগে অবশ্য ‘আস্থা’, ‘খেলা’, ‘নানা রঙের দিনগুলি’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা সরকার। এখনও ছবি থেকে ওয়েবসিরিজ সবেতেই দাপুটে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বিবাহ অভিযান, ব্যোমকেশ গোত্র, ক্রিসক্রস, রাজকাহিনী এর মত একাধিক ছবিতে দারুন অভিনয়ের দক্ষতার পরিচয় দিয়েছেন প্রিয়াঙ্কা।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

নিজের সাজের ক্ষেত্রে বেশ খুঁতখুতে অভিনেত্রী। এমনকী তার স্টাইল স্টেটমেন্ট ও আর সবার থেকে বেশ ব্যতিক্রমী তিনি। তার ব্যক্তিত্ব, সাজ-পোশাক সবেতেই থাকে অভিনবত্বের ছোঁয়া। তাই জন্যেই তার অনুরাগীর সংখ্যাও নেহাৎ কম নয়। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিজের নিত্য নতুন ছবি ভিডিও ভক্তদের সঙ্গে ভাগ করে নেন প্রিয়াঙ্কা সরকার।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

সম্প্রতি তার লুক দেখে ঘুম ওড়ার জোগাড় হয়েছে ১৪ লক্ষ অনুগামীদের। ছবিতে লাল রঙের কোট আর বুট পরে হাজির হয়েছেন লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা। ছবিতে অভিনেত্রী একটি ঘোড়ার লাগাম হাতে নিয়ে দাঁড়িয়ে আছেন। তবে ছবিতে অভিনেত্রীর গাঢ় লাল কোটের ফাঁকে উঁকি দিচ্ছে অন্তর্বাস। যা ছবিটিকে আলাদাই মাত্রা এনে দিয়েছে।

Priyanka Sarkar প্রিয়াঙ্কা সরকার

প্রিয়াঙ্কার রূপের জাদুতে এমনিতেই কাবু নেটিজেনরা। সেখানে এমন বোল্ড লুকের ছবি দেখে রীতিমত ঘুম উড়েছে ভক্তগণের। ছবিটি শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে মাত্র কিছু সময়ের মধ্যেই ছবিতে লাইকের সংখ্যা ১০ হাজার ছুঁই ছুঁই। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘চোখের চশমা আর পায়ের চটি ভুলে যাও! রাজকুমারীর বুট পরে’।

 


Like it? Share with your friends!

679
679 points