কালো অন্তর্বাসে সুগভীর বিভাজিকা! আয়নার সামনে দাঁড়িয়ে পায়েলের হট ছবি ভাইরাল নেটপাড়ায়


আজকাল পায়েল মানেই সাহসী ছবি। যত দিন যাচ্ছে ততই যেন পাল্লা দিয়ে বাড়ছে টলি-ডিভার গ্ল্যামার। আগে ঠিক যতটা লাস্যময়ী ছিলেন তিনি এখন নিজেকে গড়ে পিটে ততটাই বোল্ড হয়ে উঠেছেন অভিনেত্রী। হইচইয়ের বিভিন্ন ওয়েব সিরিজে বেশ সাহসী ভূমিকাতেই অভিনয় করেছেন পায়েল। সম্প্রতি চোখ ধাঁধানো লুকে আরও আবেদনময়ী ভঙ্গিমায় পায়েল নিজেকে মেলে ধরেছেন ইন্সটা’তে।

কালো অন্তর্বাস খোলা চুলে আয়নার সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী। আবেদনময়ী চাহনি সাথে অন্তর্বাসের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুগভীর বিভাজিকা। ছবি ইন্সটাগ্রামে পোস্ট করতেই মুহূর্তে ভাইরাল তা নেটপাড়ায়। ৩৬-এর তন্বী, রূপসী নায়িকা এখন ও অবিবাহিতা । অনেকগুলো প্রেম হলেও তা ছাদনাতলা পর্যন্ত গড়ায়নি। এমনকি কখনোই বিশেষ বিতর্কেও জড়ান না তিনি। নিভৃতেই তিনি নিজের রূপের জাদুতে উন্মাদ করে চলেছেন দর্শকদের।

https://www.instagram.com/p/CGQCs1fAFOq/?igshid=sou4b6d9js9m

আগেও পায়েলের এক ফোটোশ্যুটের ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল। স্নান সেরে ওঠার পর অভিনেত্রীর শরীর জুড়ে যেন শুধুই উষ্ণ আবেদন। কাঁধ থেকে চুইয়ে পড়ছে জল, হট ফোটো শ্যুটে ধরা দিয়েছিলেন পায়েল। ফের এই ফটোশ্যুটে অন্য আমেজ তৈরি করলেন টলি-ডিভা পায়েল।

https://www.instagram.com/p/CFpZNdhg5Jy/?igshid=10frmf7i2t2zj

এর আগেও হলুদ ভাইব্রেন্ট একটি গাউনে নিজেকে সাজিয়েছিছেন পায়েল, গাউনের ফাঁক দিয়ে দেখা যাচ্ছিল ক্লিভেজ। এই ছবিতে যদিও উঠে এসেছিল বিতর্কিত মন্তব্য। এই ছবির জন্য পায়েলকে বডি শেমিং-এর ও শিকার হতে হয়েছে। নেটিজেনদের একাংশ পায়েলের এই সাহসী ছবি ভালো ভাবে নিতে পারেননি।


Like it? Share with your friends!

660
660 points