খবরবিনোদনসিরিয়াল

Breaking : টলিউডে দুঃসংবাদ, কলকাতার আবাসন থেকে ঝুলন্ত দেহ উদ্ধার জনপ্রিয় টলি অভিনেত্রীর

রবিবারের বেলা বাড়তেই দুঃসংবাদ মিলল টলিউড ইন্ডাস্ট্রিতে। টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে (Pallavi Dey) এর দেহ উদ্ধার হল কলকাতার বাড়ি থেকেই। কিন্তু কেন হটাৎ গলায় দড়ি দিতে যাবেন অভিনেত্রী? সত্যিই কি এটা আত্মহত্যার চেষ্টা নাকি খুন অন্য কোনো উদ্দেশ্য রয়েছে? অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার নিয়ে রীতিমত ধোঁয়াশা তৈরী হয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে কলকাতা পুলিশ শুরু হয়েছে তদন্ত।

অভিনেত্রী ইতিমোধ্যেই একাধিক সিরিয়ালে কাজ করেছেন। নিজের অভিনয়ের কারণে বেশ জনপ্রিয়তা ছিল তাঁর। কালার্স বাংলার (Colors Bangla) ‘মন মানে না’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী বর্তমানে। এর আগে ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালের লুৎফা চরিত্রে তাঁর অভিনয় বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

‘রেশম ঝাঁপি’ নামক সিরিয়ালেও অভিনয় করতে দেখা গিয়েছিল পল্লবী দে কে। এছাড়া ‘মন মানে না’ এর পাশাপাশি ‘কুঞ্জছায়া’ নামের সিরিয়ালেও অভিনয় করছিলেন তিনি। অভিনেত্রী কলকাতার গড়ফায় একটি আবাসনে থাকতেন। রবিবার সকালে তাঁর নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার করা হয়েছে ঝুলন্ত দেহ। তাঁরই এক সঙ্গী তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশে খবর দিয়েছিল।

এরপর পুলিশ এলে অভিনেত্রীকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অফিসিয়াল ভাবে কোনো ঘোষণা এপর্যন্ত আসেনি যে অভিনেত্রী বেঁচে আছেন কিনা। তবে সূত্র মতে যেমনটা জানা যাচ্ছে অভিনেত্রী প্রয়াত হয়েছেন। আপাতত গোটা ব্যাপার নিয়ে ধন্দে রয়েছে পুলিশ, তদন্ত শুরু হয়েছে সেটা শেষ হলেও আসল কারণ সামনে আসবে।

এই খবরটি সম্পর্কে বিস্তারিত আসছে ….

Related Articles

Back to top button