ছবিবিনোদনভাইরাল

নিজেকে খুশি রাখতে হেটার্সদের ভেঙচি কাটলেন নুসরত জাহান! ভাইরাল ছবি

টলিউডের (Tollywood) সেক্সি ডিভা নুসরত জাহান (Nusrat jahan) একাধারে যেমন তুখোড় অভিনেত্রী তেমনই রাজনীতির ময়দানেও তিনি যথেষ্ট পারদর্শী। স্টানিং লুকে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়া কাঁপান সাংসদ অভিনেত্রী। পুরুষমনে ঝড় তুলতে কার্যত ওস্তাদ তিনি। তার মন বোঝা বড় দায়।

শাড়ি বা ওয়েস্টার্ন, নোমেকাপ লুক কিংবা পরিপাটি সাজ সবেতেই নিজেকে দারুণ সামলান অভিনেত্রী নুসরত জাহান। আর কারোর তোয়াক্কা না করে সবচেয়ে বেশি নিজেকে খুশি রাখতে পছন্দ করেন অভিনেত্রী। যাকে বলে সেল্ফ প্যাম্পারিং।

Nusrat jahan

একাধারে তিনি ভালো অভিনেত্রী, ভালো নৃত্য শিল্পী, সময় পেলেই হেঁশেল ও সামলান তিনি, পাশাপাশি দায়িত্বপ্রাপ্ত সাংসদ হওয়ায় মানুষের দুঃখ দুর্দশার কথাও ভাবতে হয় তাকেই।ঘরে থাকলে নিজেকে নিয়েই সময় কাটাতে ভালোবাসেন তিনি। কখনো তিনি হাতে রঙ তুলি নিয়ে ক্যানভাসে ফুটিয়ে তোলেন বুদ্ধর ছবি, কখনোও বা টিকটক করে বোরডম কাটান তিনি।

Nusrat jahan

আবার চকোলেট পেলেও লোভ সামলাতে পারেননা অভিনেত্রী৷ শীতের দুপুরে সুযোগ পেলেই হাতে বই নিয়ে ছাদে উঠে যান নুসরত। এবার নিজেকে চিয়ার আপ করতে, খুশি রাখতে ঘর ভর্তি টেডিবিয়ার, ইমোজি পিলোর মাঝে ফুরফুরে মেজাজে পোজ দিলেন অভিনেত্রী।

ক্যাপশনে লিখলেন, ‘চিয়ার আপ করো, খুশি থাকো’। ছবিতে দেখা যাচ্ছে পান্ডা, ডোরেমন, হোয়াটসঅ্যাপের পরিচিত ইমোজি সহ নানান রকমের সফট টয়েসের মধ্যে বসে রয়েছেন নুসরত।তার এই মিষ্টি ছবি নিমেষে ভাইরাল নেটপাড়ায়।

Related Articles

Back to top button