ছবিবিনোদনভাইরাল

উফ! স্লিভলেস ব্লাউজ আর শাড়িতে নুসরতের চাহনিতেই বেসামাল নেটদুনিয়া, ভাইরাল ছবি

নুসরত জাহান (Nusrat jahan) মানেই পুরুষ হৃদয়ে চিনচিনে ব্যথা। নুসরত মানেই রাত দুপুরে অনুগামীদের ঘুম ওড়ার জোগাড়। আর কাটা ঘায়ে নুনের ছিঁটের মত অভিনেত্রীও হরদম নিজের রকমারি ছবি পোস্ট করে অনুগামীদের মনে দাগা দিতে ওস্তাদ। টলিউডে (tollywood) সেক্সি নায়িকাদের দৌড়ে প্রথমেই উঠে আসে নুসরতের নাম। প্রাচ্য কিংবা পাশ্চাত্য সব পোশাকেই মোহময়ী তিনি। তার চোখের চাহনি আর হাসিতেই বেসামাল অসংখ্য ভক্ত হৃদয়।

সম্প্রতি সাংসদ অভিনেত্রী নুসরত জাহান ধরা দিয়েছেন সম্পূর্ণ বাঙালি সাজে। সবুজ স্লিভলেস ব্লাউজ আর রানি রঙের বেনারসিতে নুসরতের দিক থেকে চোখ ফেরানো যাচ্ছেনা। আর এই সাজেই আয়নার সামনে দাঁড়িয়ে ক্যামেরার দিকে তাকাতেই নিমেষে সেই ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। রুমির একটি লাইন ক্যাপশানে তুলে নুসরত লিখেছেন, ‘Unfold your own myth’,অর্থাৎ ‘আপনার নিজের কল্পকাহিনী উন্মোচন করুন ‘

দীপাবলি, পুজো বা যেকোনো অনুষ্ঠান সবেতেই নিজেকে নিত্য নতুন সাজে সাজিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সেই শুরু রাজ চক্রবর্তীর ‘শত্রু’-তে, তারপর আর পিছন ফিরে তাকাতে হয়নি। গত বছর বসিরহাট কেন্দ্র থেকে সাংসদ হিসেবে আত্মপ্রকাশ করেছেন নুসরত জাহান। যদিও তাঁর সম্পূর্ণ অন্য অবতার দেখা যায় তাঁর ইন্সটা হ্যান্ডেলে। টলিপাড়ার অনেকেরই ঈর্ষার কারণ নুসরতের বোল্ড ও হট লুক। পাশাপাশি সুঠাম দেহ ও লম্বা গড়নের কারণে অনেকেই সুপারমডেলদের সঙ্গে এক সারিতে ফেলতে চান নুসরতকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

লাগাতার হিট ছবি উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি, বসিরহাটের দায়িত্বপ্রাপ্ত সাংসদ ও নুসরত জাহান। এদিকে দুইদিক সামলেও ভক্তদের মন রাখতে সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নতুন নতুন অবতারে হাজির হন তিনি।

Related Articles

Back to top button