খবরবিনোদন

রূপে গুণে লক্ষী সরস্বতী! নায়িকা থেকে গায়িকা হয়ে নতুন বছরে বলিউড পা রাখছেন মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), নামটা সকলের কাছেই বেশ চেনা। টলিউডের অভিনেত্রী (Tollywood Actress) হিসেবে মিমির জনপ্রিয়তা রয়েছে বেশ। একসময় ছোটপর্দা থেকেই শুরু হয়েছিল তাঁর অভিনয়ের যাত্রা। সিরিয়াল থেকে রুপোলি পর্দা সর্বত্রই দর্শকদের মন জিতেছেন মিমি। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও বেশ নাম করে ফেলেছেন। তবে এবার এক দারুণ সুখবর মিলেছে। বঙ্গতনয়া এবার পাড়ি দিতে চলেছেন বলিউডে (Bollywood)।

হ্যাঁ ঠিকই দেখছেন, টলিউড থেকে এবার বলিউডের দুনিয়ায় পা রাখছেন মিমি। যেমনটা জানা যাচ্ছে হিন্দি ওয়েব সিরিজ দিয়েই বিটাউনে পা রাখছেন তিনি। তবে মিমি একা নন বি টাউনের জনপ্রিয় পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির এই ওয়েব সিরিজে থাকছেন একঝাঁক বাঙালি তারকারা। প্রসেনজিৎ চ্যাটার্জীকেও (Prosenjit Chatterjee) দেখা যাবে এই প্রজেক্টে।

Mimi Chakraborty then and now look

আসলে এবছরের শুরুতে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রসেনজিতের পাশেই দেখা মিলেছিল মিমির। সেই থেকেই জল্পনা ছিল যে হয়তো দুজনে মিলে নতুন কোনো ছবিতে কাজ করতে চলেছেন। তবে এবার সেই জল্পনায় সিলমোহর দিয়েছেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি সংবাদ মাধ্যমের তরফে তাকে এই বিষয়ে প্রশ্ন করা হয়েছিল। মিমি জানান, হ্যাঁ আমি হিন্দি ওটিটিতে পা রাখছি। শীঘ্রই সিরিজের জন্য শুটিং চাল হবে। তবে আপাতত এর থেকে বেশি কিছুই বলা যাবে না। কারণ চুক্তিপত্রের নিয়ম অনুযায়ী চলতে হবে।

Prosenjit Chtterjee with Mimi Chakraborty

আসলে বাংলা ইন্ডাস্ট্রি থেকে একে একে অনেক তারকারাই বলিউডে পাড়ি দিয়েছেন। স্বস্তিকা মুখার্জী, পরমব্রত চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায় এমন অনেকেই রয়েছেন যারা ওটিটি দুনিয়ায় ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এমনকি আবির চট্টোপাধ্যায় ও ‘অবরোধ’ সিরিজের মধ্যে দিয়ে ওটিটি দুনিয়ায় পা রেখেছেন।

প্রসঙ্গত, শুধুমাত্র ওয়েব সিরিজ এ নয় বরং বলিউডের সিনেমাতেও নামতে চলেছেন মিমি এমনটাই শোনা কাছে। বাংলার ‘পোস্ত’ ছবিটিকে হিন্দিতে রিমেক করতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়। আর সেটাই হতে চলেছে মিমির প্রথম বলিউডের ছবি।

Related Articles

Back to top button