খবরবিনোদন

কঠিন অসুখ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কাছের মানুষ! ‘আমি ভালো নেই’, জানালেন অভিনেত্রী দোলন রায়

বাংলা বিনোদন দুনিয়ার অত্যন্ত নামী একজন অভিনেত্রী (Tollywood actress) হলেন দোলন রায় (Dolon Roy)। কাজ করেছেন বহু হিট সিনেমা, জনপ্রিয় ধারাবাহিকে। দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একজন শিল্পী তিনি। বছরের শুরুতেই সেই অভিনেত্রী জানালেন তিনি ভালো নেই!

নতুন বছরের শুরুতে সবাই যখন আনন্দে মাতোয়ারা, তখন হঠাৎ করেই দোলন সোশ্যাল মিডিয়ায় লিখলেন ‘আমি ভালো নেই’। টলিপাড়ার এই নামী অভিনেত্রীর এই পোস্ট দেখে স্বাভাবিক কারণেই বেশ দুশ্চিন্তায় পড়েন অনুরাগীরা। কী হয়েছে দোলনের? তিনি কেন ভালো নেই? এমন নানান প্রশ্ন ঘিরে ধরে তাঁদের।

Dolon Roy

সকল মানুষ যখন নতুন বছরের আনন্দে মাতোয়ারা সেই সময় দোলনের গলায় কেন বিষাদের সুর? তাহলে কি কিছু বিপদ ঘটল? অবশেষে আনন্দবাজার অনলাইনের কাছে এই বিষয়ে মুখ খোলেন অভিনেত্রী। জানান, তিনি কেন ভালো নেই।

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফ থেকে দোলনের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। অভিনেত্রীর হতাশা, দুঃখ, কষ্ট সব কিছু স্পষ্ট তাঁর গলার আওয়াজে। কী হয়েছে দোলনের? কেন ভালো নেই তিনি? জবাবে টলিপাড়ার এই নামী অভিনেত্রী বলেন, ‘সত্যিই আমার আর কিছু ভালোলাগছে না।

Dolon Roy

কারণ, ভাইয়ের তিন মাসের ছেলেটা হাসপাতালে ভর্তি রয়েছে। সময়ের অনেকটা আগে জন্ম বলে সমস্যা ছিলই। তবে বাড়িতে চলে আসার পর দিব্যি ছিল! তারপর যে হঠাৎ কী হল! ফুসফুসে সংক্রমণ হয়েছে। চারিদিকে নল লাগানো রয়েছে ওঁর। আমি নিজে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ছে। আর ভালোলাগছে না কিছু’।

বাড়িতে এমন সংকটের পরিস্থিতি হলেও দোলনের কাজ কিন্তু বন্ধ নেই। কাছের মানুষ হাসপাতালে ভর্তি, কিন্তু তা সত্ত্বেও শ্যুটিং চালিয়ে যাচ্ছেন তিনি। এখন দু’টি সিরিয়ালে অভিনয় করছেন দোলন। ‘আলোর ঠিকানা’ এবং ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে তাঁকে দেখতে পারছেন দর্শকরা। এই মুহূর্তে শ্যুটিং আর বাড়ি- এই দুইয়ের মধ্যে সমতা বজায় রেখে চলাই অভিনেত্রীর একমাত্র লক্ষ্য।

Related Articles

Back to top button