বিনোদন

ফুল সোয়্যাগ! বিয়েতে নিজেই গাড়ি চালিয়ে মন্ডপে পৌঁছালেন উত্তমকুমারের নাতবউ দেবলীনা

টলিউড (Tollywood) এখন খুশিতে ভাসছে। সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছেন উত্তম কুমারের (Uttam kumar) নাতি গৌরব চ্যাটার্জি (Gourab Chatterjee) এবং দেবলীনা কুমার (Devlina kumar)।

৯ই ডিসেম্বর গাঁটছড়া বেঁধেছেন গৌরব দেবলীনা। তাদের বিয়ে থেকে রিসেপশন সঙ্গীত থেকে মেহেন্দি সব কিছুই নজর কেড়েছে নেটিজেনদের। প্রথমে সনাতনী হিন্দু মত, তারপর ইসলামিক মত এবং সবশেষে খ্রিষ্টীয় ক্যাথলিক মতে দেবলীনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জি।

Devlina kumar Gourab chatterjee

প্রথম বিয়েটা সুখকর হয়নি গৌরবের। তাই দ্বিতীয় বিয়েটা জমিয়েই সেরেছেন উত্তমের বংশধর। দেবলীনা কুমার বরাবরই একটু ‘টমবয়’ গোছের। বিয়ের আগে হাত ভর্তি মেহেন্দি নিয়েও জিমে গিয়ে ডাম্বেল তুলতে দেখা গিয়েছিল বাংলার রঙ্গবতী দেবলীনা কুমারকে।

Devlina kumar Gourab chatterjee

কিন্তু এবার তার কান্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের৷ সম্প্রতি দেবলীনা একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে বধুবেশে সেজে নিজেই গাড়ি চালিয়ে বিয়ের মন্ডপে যাচ্ছেন দেবলীনা।

 

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

লাল বেনারসি, গা ভর্তি সোনার গয়না, হাতে মেহেন্দি নাকে নথ পরে গাড়ি চালাচ্ছেন হবু বউ। দেবলীনা ক্যাপশনে ভিডিও শেয়ার করে লেখেব, “আমার বিয়ের দিন,যেভাবে আমি আমার বরের কাছে পৌঁছালাম।” কেউ মন্তব্যে লিখেছেন, “মিষ্টি বউ”, কেউবা লিখেছেন ” হটকে”। দেবলীনার সোয়্যাগে কার্যতই মজেছে নেটবাসী।

Related Articles

Back to top button