বিনোদনভিডিও

রচনার মতো বেসুরো নয়, খালি গলাতেও দারুণ গান করেন! দেবশ্রীর গান শুনে মুগ্ধ দর্শকরা, রইল ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা (Tollywood actress) হলেন দেবশ্রী রায় (Debashree Roy)। কাজ করেছেন বহু সুপারহিট ছবিতে। শুধুমাত্র বাণিজ্যিক ছবিই নয়, ভিন্ন ধারার ছবিতে অভিনয় করেও দর্শকদের মন জিতেছেন দেবশ্রী। এখনও ‘দেবশ্রী রায়’ মানে দর্শকদের কাছে একটি ইমোশন। তবে আপনি কি জানেন, শুধুমাত্র দুর্দান্ত অভিনেত্রী নন, দেবশ্রী কিন্তু অত্যন্ত ভালো একজন গায়িকাও।

হ্যাঁ, ঠিকই দেখছেন। অভিনেতা-অভিনেত্রীদের গানের কথা শুনলেই হয়তো দর্শকদের প্রথমেই বেসুরো গলা মনে হবে। কিন্তু জানিয়ে রাখি, দেবশ্রীর ক্ষেত্রে কিন্তু ব্যাপারটা একেবারেই এমন নয়। বরং খুব সুন্দর গান করেন তিনি। একবার খালি গলায়, কোনও বাদ্যযন্ত্র ছাড়া গান গেয়ে সকলকে মুগ্ধ করে দিয়েছিলেন তিনি।

Debashree Roy

টেলিভিশনের পর্দায় বিভিন্ন সময়ে অনেক ধরণের রিয়্যালিটি শো দেখানো হয়ে থাকে। এমনই একটি শো ছিল ‘হ্যাপি প্যারেন্টস ডে’। দেবশঙ্কর হালদার সঞ্চালিত সেই শোয়ে মা-বাবাদের হাজির হতেন টলিউডের বহু খ্যাতনামা শিল্পী। দর্শকদের সঙ্গে ভাহ করে নিতেন নিজেদের জীবনের নানান অজানা কথা।

একবার এই শোয়েই মা এবং বড় দিদির সঙ্গে হাজির হয়েছিলেন টলি সুন্দরী দেবশ্রী। সেখানেই নিজেদের জীবনের নানান অজানা কাহিনী তুলে ধরেন তিনি। সেই সঙ্গেই জানান, তিনি যে শুধুমাত্র নাচেই পটু ছিলেন তাই নয়, ছোটবেলায় বাড়িতে দিদি-দাদাদের সঙ্গে মিলে গানও করতেন টলি সুন্দরী।

Debashree Roy

দেবশ্রীর মা আরতি রায় নিজে একজন সঙ্গীত শিল্পী ছিলেন। তাই তাঁর সেই প্রতিভা এসেছে মেয়ের মধ্যেও। খালি গলায় অভিনেত্রী যখন গান গেয়ে শোনান, তা শুনে মুগ্ধ হয়ে যান উপস্থিত প্রত্যেকে। এখন আবার সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে এবং সেটি দেশে টলি অভিনেত্রীর গানের প্রশংসা করছেন নেটিজেনরা।

ভাইরাল হওয়া ভিডিওয় দেখা গিয়েছে, ‘পারশমণি’ ছবির ‘হাসতা হুয়া নুরানি চেহরা’ গানটি গাইছেন দেবশ্রী এবং তাঁর দিদি। পাশে বসে তাল মেলাচ্ছেন মা আরতিও। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে দেবশ্রী রায়ের এই সুপ্ত প্রতিভার কথা জানতে পেরে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরাও।

Related Articles

Back to top button