খবরবিনোদন

হটাৎই ব্রেনস্ট্রোক! আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ঐন্দ্রিলা শর্মা

টলিপাড়া থেকে হটাৎই এল খারাপ খবর। আচমকা ব্রেন স্ট্রোক আক্রান্ত হয়েছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। মঙ্গলবার রাতেই নাকি অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। সেই সময়েই ব্রেন স্ট্রোক হয় তাঁর। তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। যেমনটা জানা যাচ্ছে, মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে। বর্তমানে অভিনেত্রীকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

সংবাদ মাধ্যম সূত্রে জানা যাচ্ছে, মঙ্গলবার রাতে হটাৎ করেই বেশ অসুস্থ হয়ে পরেই অভিনেত্রী। এরপর দ্রুত তাকে নিয়ে আসা হয় হাসপাতালে। সেখানেই জানা যায় ব্রেন স্ট্রোক হয়েছে অভিনেত্রী। যার জেরে অভিনেত্রীর একদিক পুরোপুরিভাবে অসাড় হয়ে গিয়েছে। এখন শুধুমাত্র বাঁ হাত ও চোখ নাড়াচাড়া করতে পারছেন ঐন্দ্রিলা।

আজ অর্থাৎ বুধবার অভিনেত্রীর অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানা যাচ্ছে। বর্তমানে হওয়ার একটি বেসরকারি হাসপাতালেই ভর্তি আছেন তিনি। সেখানে ভেন্টিলেশনে চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন ঐন্দ্রিলা। চিকিৎসকদের মতে, অভিনেত্রী বয়স যেহেতু কম তাই ঝুঁকি কিছুটা কম। তবে এখনই কিছু বলা যাচ্ছে না, অন্তত ৪৮ ঘন্টা অপেক্ষা করতে হবে।

প্রসঙ্গত, ঐন্দ্রিলা শর্মা কিন্তু এর আগেও দুবার মারণরোগ ক্যান্সারের বিরুদ্ধে জয় লাভ করেছেন। গতবছরই দ্বিতীয় বারের মত ক্যান্সার জয়ী হয়েছেন তিনি। তাঁর অদম্য ইচ্ছাশক্তি আর মনের জোরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সকলেই। সুস্থ হয়ে ওঠার পর বেশ কিছুদিন বিশ্রাম নিয়েছিলেন তিনি। এর পর আবারও ধীরে ধীরে কাজে ফেরেন।

বিশ্রাম শেষে ‘ভাগাড়’ নামক ওয়েব সিরিজ দিয়ে আবারও অভিনয়ের যাত্রা শুরু করেহসালেন তিনি। সাথে ছিলেন প্রেমিক সব্যসাচী চৌধুরীও। শুটিংয়ের পাশাপাশি ঘুরতে যাওয়ার প্লানিং ও সেরে ফেলেছিলেন, ইচ্ছা ছিল দিল্লি যাওয়ার। এছাড়াও ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য কিছুদিনের মধ্যেই গোয়া যাওয়ার কথাও ছিল। কিন্তু তার আগেই যে এমন কিছু একটা ঘটে যাবে সেটা কল্পনাও করতে পারেননি কেউ।

অভিনেত্রীর খবর পাওয়া মাত্রই উদ্বিগ্ন হয়ে পড়েছেন তাঁর অনুগামীরা। তবে নেটিজেনদের প্রত্যেকেরই প্রার্থনা আগের মত এবারেও হাসি মুখেই সমস্ত বাধা জয় করে সুস্থ হয়ে উঠবেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন সকলেই।

Related Articles

Back to top button