বিনোদনসিনেমা

উচ্ছেবাবুর নায়িকা হয়েও জিতেছিলেন দর্শক মন, অনলাইনেই দেখতে পারেন আদৃত-ঐন্দ্রিলার এই সিনেমা

রবিবার মাত্র ২৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন টলিউডের নামী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। তাঁর এই অকালমৃত্যু এখনও অনেকে মেনে নিতে পারেনি। টানা ১৯ দিনের লড়াইয়ের পর অভিনেত্রী জীবনযুদ্ধে পরাজিত হওয়ায় চোখে জল এসেছে অনেকের। চিকিৎসকদের আপ্রাণ চেষ্টা, পরিবার-অনুরাগীদের প্রচুর প্রার্থনা সত্ত্বেও না ফেরার দেশে চলে গিয়েছেন ঐন্দ্রিলা।

ইন্ডাস্ট্রির অন্যতম প্রতিভাবান এই অভিনেত্রী কেরিয়ার শুরু করেছিলেন খুব বেশিদিন হয়নি। তবে অল্প সময়ের মধ্যেই বেশ কয়েকটি জনপ্রিয় সিরিয়াল, সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। এছাড়াও তাঁর হাতে আরও কয়েকটি প্রোজেক্ট ছিল। কিন্তু সেগুলি করার আগেই চিরবিদায় নিয়েছেন অভিনেত্রী।

Take a look at the life story of famous Tollywood actress Aindrila Sharma

ঐন্দ্রিলার কেরিয়ার শুরু মাত্র ১৯ বছর বয়সে। ২০১৭ সালে ‘ঝুমুর’ ধারাবাহিকের হাত ধরে বিনোদন দুনিয়ায় পা রাখেন তিনি। এই ধারাবাহিকে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন তাঁর বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী। এছাড়াও জয় মুখোপাধ্যায়, সোমরাজ মাইতি, হৃতজিৎ চট্টোপাধ্যায়দের মতো নামী অভিনেতাদের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। এমনকি ‘মিঠাই’ ধারাবাহিকের উচ্ছেবাবু অর্থাৎ অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গেও কাজ করেছিলেন ঐন্দ্রিলা।

Aindrila Sharma Adrit Roy

জানিয়ে রাখি, টলিপাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী নিজের কেরিয়ারে ২টি সিনেমায় অভিনয় করেছেন। তাঁর মধ্যে একটি ছবিতে তাঁর নায়ক হয়েছিলেন আদৃত। সেই ছবির নাম ‘আমি দিদি নম্বর ১’। একজন ১৫ বছরের কিশোরীর ‘দিদি নম্বর ১’এ খেলতে যাওয়ার সফরটা দেখানো হয়েছিল এই সিনেমায়।

Aindrila Sharma Adrit Roy

‘আমি দিদি নম্বর ১’ ছবিতে আদৃত অভিনয় করেছিলেন একজন সিরিয়ালের অভিনেতার চরিত্রে। ঐন্দ্রিলাকে দেখা গিয়েছিল, তাঁর প্রেমিকার চরিত্রে। ঐন্দ্রিলা এবং আদৃতের অনেক অনুরাগীই হয়তো তাঁদের দু’জনের অভিনীত এই ছবিটির কথাটি এতদিন জানতেন না।

Aindrila Sharma Adrit Roy

আদৃত-ঐন্দ্রিলা জুটিই অভিনীত এই ছবিটি অবশ্য বড়পর্দায় নয়, বরং মুক্তি পেয়েছিল জি বাংলা সিনেমায়। গত ১ নভেম্বর ঐন্দ্রিলা অসুস্থ হয়ে যাওয়ার পর পর্দার উচ্ছেবাবু লিখেছিলেন, তিনি অভিনেত্রীর কাছ থেকে অনেক কিছু শিখেছিলেন। সেই সঙ্গেই প্রার্থনা করেছিলেন তাঁর একদা সহ অভিনেত্রীর জন্যে। আপনি যদি আদৃত-ঐন্দ্রিলা অভিনীত এই ছবিটি দেখতে চান, তাহলে দেখে ফেলতে পারেন জি ফাইভ অ্যাপে। বাড়ি বসে যে কোনোদিন দেখা যাবে এই সিনেমা। সাইড রোল হলেও আদৃত-ঐন্দ্রিলা জুটির রসায়ন মন ছুঁয়ে যেতে পারে আপনারও।

Related Articles

Back to top button