গসিপবিনোদন

নুসরত স্রেফ বন্ধু, এই নায়িকার সাথে প্রেম করছেন! ‘তোকে ছাড়া বাঁচবো না’,ছবি শেয়ার করে লিখলেন যশ

টলিউডের (Tollywood) নামী অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সময়টা দারুণ যাচ্ছে। শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ‘ইয়ারিয়া ২’এ দিব্যা খোসলা কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এছাড়াও টলিউডেও একগাদা ছবি রয়েছে যশের হাতে। তবে এসবের মাঝেই নিজের ‘ব্যক্তিগত’ জীবনের সৌজন্যে ফের সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছেন অভিনেতা।

সম্প্রতি এক সুন্দরী টলিউড অভিনেত্রীর (Tollywood actress) সঙ্গে ছবি শেয়ার করে যশ লিখেছেন, ‘তোকে ছাড়া বাঁচবো না’। আর আপনি যদি কোনোভাবে ভেবে থাকেন তিনি নুসরতের সঙ্গে ছবি শেয়ার করেছেন তাহলে ভুল ভাবছেন। নুসরত নন, বরং অন্য এক অভিনেত্রীর সঙ্গে ছবি শেয়ার করে একথা লিখেছেন টলিপাড়ার এই ‘হ্যান্ডসাম হাঙ্ক’।

Yash Dasgupta and Nusrat Jahan

এরপর থেকেই নেটপাড়ায় গুঞ্জন উঠেছে, তাহলে কি সত্যিই ‘যশরত’এর সুখের সংসারে ফাটল ধরেছে? এই তো কয়েকদিন আগে দীপাবলি উপলক্ষ্যে তাঁদের একসঙ্গে উদযাপনও করতে দেখা গেল, এই ক’দিনের মধ্যে কী এমন হল?

জানিয়ে রাখি, যে টলি সুন্দরীর কোলে মাথা রেখে যশ লিখেছেন, ‘তোকে ছাড়া বাঁচবো না’, তিনি হলেন টলি ‘ডিভা’ প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। তবে সবটাই অবশ্য অনস্ক্রিন ব্যাপার। অফস্ক্রিন কিছুই নয়। তাই ‘যশরত’ অনুরাগীদের চিন্তায় পড়ার কোনও দরকার নেই।

Yash Dasgupta and Priyanka Sarkar

আগেই জানা গিয়েছিল, প্রথমবার বড় পর্দায় দেখা যাবে যশ-প্রিয়াঙ্কা জুটিকে। এবার সেই ছবিরই পোস্টার প্রকাশ্যে এসেছে। আর সেখানেই দেখা গিয়েছে, ক্যাজুয়াল পোশাক পরে সিঁড়িতে বসে আছেন পর্দার অর্জুন এবং হিয়া তথা যশ এবং প্রিয়াঙ্কা। অর্জুনের মাথা রয়েছে হিয়ার কোলে আর হিয়ার মাথা রয়েছে অর্জুনের পিঠে।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

যশ-প্রিয়াঙ্কার ছবির পোস্টারে লেখা রয়েছে, ‘ভালোবাসা যখন কোনও বাধা মানে না, তখন মন বলে তোকে ছাড়া বাঁচবো না’। জানা গিয়েছে, সমস্যায় জর্জরিত একটি প্রেম কাহিনী তুলে ধরা হবে এই ছবিতে। প্রথমে একসঙ্গে থাকলেও পরে আলাদা হয়ে যাবে অর্জুন এবং হিয়া। এরপর সব বাধা কাটিয়ে কীভাবে দু’জনে ফের এক হবে তা নিয়ে আবর্তিত হবে ছবির সম্পূর্ণ কাহিনী। জানা গিয়েছে, আগামী ২৫ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

Related Articles

Back to top button