বিনোদন

মাঝ রাস্তায় বসেই পাত পেরে ভাত খেলেন অভিনেতা ‘দেব’, তুমুল ভাইরাল ছবি

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে।

dev

তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। করোনা কালে যখন দীর্ঘদিনের লকডাউনে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ তখন নেপাল থেকে নিজের চেষ্টায় ২৫০ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরিয়েছিলেন বাংলার ‘খোকাবাবু’। তার আগেও দুই অন্তঃসত্ত্বা সহ ৩৬ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরার ব্যবস্থা করে দিয়েছিলেন অভিনেতা সাংসদ দেব।

আর তার এই সরলতাই বোধহয় অভিনেতার জনপ্রিয়তার অন্যতম কারণ। এবার দেবকে দেখা গেল একদম মাঝরাস্তায় বসেই কাগজের থালায় ভাত খাচ্ছেন তিনি, নস্টালজিক এই স্মৃতি শেয়ার করলেন অভিনেতা নিজেই। না এটা কোনো ছবির দৃশ্য বা ফটোশ্যুট নয়, এক্কেবারে বাস্তব।

আসলে এই ছবি দুটিতে দেব রাস্তায় বসে শ্যুটিং সেটের সকলের সঙ্গে লাঞ্চ সারছিলেন। দেব স্মৃতিমেদুর হয়ে লিখলেন, ‘সেইসব পুরনো দিনগুলোর মত বন্ধুত্ব এখন আর পাওয়া যায় না। তখন একটি বাসে আমরা সবাই একসঙ্গে যাতায়াত করতাম। একসঙ্গে খাওয়া দাওয়া করতাম এবং ঘুম… না না সবাই যে যার ঘরেই ঘুমাতে যেতাম।’ সেইসঙ্গে দেব লেখেন, ‘ছবির নাম অনুমান করার জন্য কিন্তু কোনও পুরষ্কার নেই।’

কিন্তু দেবের সেই লম্বা চুল আর লুক দেখে অনেকেই অনুমান করেছেন ছবিটির নাম, ‘সেদিন দেখা হয়েছিল’। আবার কারোর কারোর মতে ছবিটি ‘চ্যালেঞ্জ’ বা ‘পরাণ যায় জ্বলিয়া রে’ হবে।

Related Articles

Back to top button