ওয়েব সিরিজখবরবিনোদনসিনেমা

দর্শকদের জন্য সুখবর! ‘চাপকে পিঠের ছাল তুলতে’ ৭৮ বছর বয়সে পর্দায় ফিরছেন রঞ্জিত মল্লিক

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদের (Tollywood actor) নামের তালিকা যদি প্রস্তুত করা হয় তাহলে সেখানে নিঃসন্দেহে নাম থাকবে রঞ্জিত মল্লিকের (Ranjit Mallick)। বর্ষীয়ান এই অভিনেতা দশকের পর দশক ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন। বিশেষ স্থান অর্জন করে নিয়েছেন দর্শকদের মনে। এবার সেই রঞ্জিতই নিজের কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন।

আসলে রঞ্জিত মল্লিক নামটা শুনলেই দর্শকদের প্রত্যাশা অনেকখানি বেড়ে যায়। তিনি আছেন মানেই অভিনয় নিয়ে প্রশ্ন তোলার কোনও রকমের জায়গা যে থাকবে না তা প্রায় সকলেই জানেন। এবার এই অভিনেতাই ৭৮ বছর বয়সে নিজের কেরিয়ারের একটি নতুন ইনিংস শুরু করতে চলেছেন।

Ranjit Mallick

রঞ্জিত মল্লিক মানেই সিনেমার তারকা, চিরাচরিত এই ধারণাই এবার বদলাতে চলেছে। শীঘ্রই কেরিয়ারের নতুন ইনিংস শুরু করতে চলেছেন তিনি। সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে এই সংবাদ। স্বাভাবিকভাবেই প্রিয় তারকাকে নতুনভাবে দেখতে পাওয়ার খবরে খুশি অনুরাগীরাও।

আসলে এখন টলিউডের বহু তারকা সিনেমায় অভিনয়ের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করছেন। এবার সেই তালিকাতেই নাম তুলতে চলেছেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিতও। টলিউডের অন্দরের কানাঘুষো থেকে জানা যাচ্ছে, এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি। পরিচালকের আসনে রয়েছেন হরনাথ চক্রবর্তী। সিরিজের নাম ‘ঘোষবাবুর রিট্যায়ারমেন্ট প্ল্যান’।

Ranjit Mallick and Haranath Chakraborty

জানা যাচ্ছে, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিরিজের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। পুরোদস্তুর পারিবারিক গল্প নিয়ে তৈরি হবে এই সিরিজ। ১২ জানুয়ারি থেকে নাকি শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে ‘ঘোষবাবুর রিট্যায়ারমেন্ট প্ল্যান’এর। এখন সেট পড়েছে কলকাতাতেই। শোনা যাচ্ছে, এই সিরিজে রঞ্জিতের বিপরীতে থাকার কথা ছিল অভিনেত্রী অঞ্জনা বসুর। কিন্তু তিনি অসুস্থ হয়ে পড়ায় এখন নতুন মুখের খোঁজ শুরু হয়েছে। আসন্ন সিরিজ নিয়ে পরিচালক হরনাথ চক্রবর্তী কী বলছেন?

‘মহান’, ‘নবাব’, ‘মঙ্গলদীপ’সহ বহু সুপারহিট ছবিতে একসঙ্গে কাজ করেছে হরনাথ-রঞ্জিতের জুটি। গুঞ্জন সত্যি হলে, তাহলে টলিপাড়ার পুরনো এক জুটি একসঙ্গে নতুন যাত্রা শুরু করল। আনন্দবাজার অনলাইনের তরফ থেকে হরান্থের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি কিছু বলতে পারব না’।

Related Articles

Back to top button