খবরবিনোদনসিনেমা

অসুস্থ বাংলার ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তী! ভুয়া খবরের জেরে চিন্তায় ভক্তরা, রইল আসল সত্যি

হটাৎই অসুস্থ টলিউড (Tollywood) অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তড়িঘড়ি নাকি অভিনেতাকে ভর্তি করা হয়েছে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে। শনিবার সকালেই এমন খবর জানতে পারা যায়। একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমেই এই খবর জানা যায়। কিন্তু সত্যিই কি অসুস্থ হয়ে পড়েছেন বছর ৭১ এর অভিনেতা? সামনে উঠে এল আসল সত্যি।

আসলে গুরুতরভাবে অসুস্থ হননি মিঠুন চক্রবর্তী। বর্তমানে হাসপাতালিও ভর্তি নেই তিনি। আসলে যে ছবিটিকে ঘিরে উত্তেজনা ছড়িয়েছে সেটি বেশ কিছুদিন পুরোনো। কিছুদিন আগে বেঙ্গালুরুতে থাকাকালীন হটাৎই শারীরিক কিছু সমস্যা দেখা দিয়েছিল। যার জেরে ডাক্তার দেখিয়ে প্রাথমিক কিছু পরীক্ষা করার পর হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মাত্র কয়েক ঘন্টার জন্যই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা।

কয়েকঘন্টা পরেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অভিনেতাকে। তৎকালীন সময়ে বিজেপি নেতা অনুপম হাজরা মিঠুন চক্রবর্তীর হাসপাতালের বেডে শুয়ে থাকা একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবিকেই সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো দাদা বলে শেয়ার করা হয়েছিল। যাঁর জেরে রীতিমত চিন্তায় পরে গিয়েছিলেন ভক্তরা। তবে আসলে কিন্তু বর্তমানে একেবারে সুস্থ রয়েছেন মিঠুন চক্রবর্তী।

প্রসঙ্গত, গতকালই খবর মিলেছে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)। হটাৎই অসুস্থ হয়ে পড়েন ৮০ ঊর্দ্ধ প্রবীণ অভিনেত্রী। এরপর তাকে তড়িঘড়ি ভর্তি করা হয় শরীরের একটি বেসরকারি হাসপাতালে। অভিনেত্রীর পর মিঠুন চক্রবর্তীর ভূয়ো অসুস্থতার খবর প্রকাশ্যে আসায় বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন ভক্ত তথা টলিউডের সিনেমাপ্রেমীরা।

Related Articles

Back to top button