খবরবিনোদন

ঐন্দ্রিলা একা নয়, ওঁর সঙ্গেই লড়ছে সব্যসাচীও, বন্ধুর পাশে দাঁড়িয়ে বার্তা অভিনেতা জীতু কমলের

দেখতে দেখতে দু’সপ্তাহ পেরিয়ে গিয়েছে। এখনও ‘জিয়ন কাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) জীবনযুদ্ধ চালাচ্ছেন। এর মধ্যে গতকাল সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) করা পোস্ট দেখার পর থেকে প্রত্যেকের উদ্বেগই যেন আরও অনেকটা বেড়ে গিয়েছে। ব্যতিক্রম নন টলিউডের জনপ্রিয় অভিনেতা জীতু কমলও (Jeetu Kamal)।

গতকাল সন্ধ্যায় সব্যসাচী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘কোনওদিন এটা লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন’। অভিনেতার এই একটি পোস্ট দেখার পর থেকেই ঐন্দ্রিলাকে নিয়ে সকলেরই চিন্তা অনেকখানি বেড়ে গিয়েছে। ইন্ডাস্ট্রির সহকর্মীরা তাঁর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা শুরু করে দিয়েছেন।

Aindrila Sharma Sabyasachi Chowdhury

সব্যসাচীর মতোই প্রত্যেকেই এখন অলৌকিক কিছু একটার অপেক্ষায় রয়েছেন। এর মধ্যেই গতকাল সন্ধ্যায় হঠাৎ করেই দেখা যায় বদলে গিয়েছে অভিনেতা জীতু কমলের ফেসবুক প্রোফাইল পিকচার। তাঁর নিজের ছবি নয়, বরং সেখানে জ্বলজ্বল করছে বামাক্ষ্যাপারূপে সব্যসাচীর ছবি। চোখ বন্ধ করে মা কালীকে জড়িয়ে ধরে রয়েছে সে।

Jeetu Kamal

সব্যসাচীর এই ছবি শেয়ার করে জীতু লিখেছেন, ‘ঈশ্বরকেও কখনও কখনও মনে করিয়ে দেওয়া প্রয়োজন… যে এই ছেলেটির নাম সব্য…’। মুহূর্তের মধ্যে শেয়ারের পর শেয়ার হয়ে থাকে জীতুর এই পোস্ট। সেই সঙ্গেই অভিনেতার কমেন্ট বক্সে উপচে পড়ছে ঐন্দ্রিলার জন্য প্রার্থনা।

Jeetu Kamal, Sabyasachi Chowdhury, Aindrila Sharma

গত ১ নভেম্বর নিজের বাড়িতেই হঠাৎ করে অসাড় হয়ে পড়ে ঐন্দ্রিলার শরীর। তাড়াতাড়ি অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা জানান ব্রেন স্ট্রোক হয়েছে। এরপর থেকে হাসপাতালের বিছানায় শুয়ে লড়াই চালাচ্ছেন দু’বারের ক্যান্সারের জয়ী অভিনেত্রী। সারাক্ষণ তাঁর পাশে থেকে শক্তি জোগাচ্ছে বাড়ির লোক এবং সব্যসাচী।

বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে, ঐন্দ্রিলার সংক্রমণ কিছুতেই কমছে না। আর সেটাই এখন চিকিৎসকদের চিন্তার মূল কারণ হয়ে দাঁড়িয়েছে। ওষুধ বদলে নতুন ওষুধ দেওয়া হচ্ছে অভিনেত্রীকে। কিন্তু জ্বর না কমায় শরীরে সংক্রমণও কমছে না ঐন্দ্রিলার। আর এই লক্ষণটাই ভালো নয় বলে জানাচ্ছেন চিকিৎসকেরা।

Related Articles

Back to top button