ছবিবিনোদনসিনেমা

সানগ্লাস চোখে স্টাইলিশ লুক! সঙ্গী খুঁজছেন টলিউডের বস অভিনেতা জিৎ, দেখুন ভাইরাল ছবি

টলিউড (tollywood) ইডাস্ট্রির কমার্সিয়াল ছবির কথা উঠলেই প্রথমেই নাম আসে জিতের ((Jeet)। সারাবছর হয়তো খুব বেশি সিনেমা করেন না অভিনেতা। কিন্তু যেটা করেন সেটা হিট হবেই হবে। ‘সাথী’ সিনেমার হাত ধরে ২০০২ সালে টলিউডে পা রেখেছিলেন জিত। আর কেরিয়ারের প্রথম ছবিই বক্স অফিসে চূড়ান্ত সাফল্য পেয়েছিল। এরপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে।

জিত Jeet

নিজের অভিনয়ের জাদুতে আর স্টাইলিশ লুকস দিয়ে টলিউডে নিজের জায়গা পোক্ত করে নিয়েছেন অভিনেতা। আর্ট ফিল্মের থেকে কমার্সিয়াল ছবিতেই বেশি দেখা যায় তাকে। গত বছর অভিনেতাকে সম্পূর্ণ নতুন লুকে দেখা গিয়েছিল পাভেলের ছবি ‘অসূর’এ। ছবিতে জিতের বিপরীতে ছিলেন নুসরত জাহান। বক্স অফিসে হিট না হলেও ছবির গল্প এবং লম্বা চুল দাড়ির ‘কিগান’ বেশ প্রশংসা কুড়িয়েছিল নেটপাড়ায়।

জিত Jeet

এরপর করোনা মহামারীর ফলে দীর্ঘদিন থমকে গিয়েছিল টলিউড।তারপর ধীরে ধীরে সব স্বাভাবিক হলেকাজ শুরু করেছেন জিত, তার হাতে রয়েছে দুটো প্রোজেক্ট। একটি হল মিমি চক্রবর্তীর সাথে ‘বাজি’ ছবিতে খুব শীঘ্রই দেখা যেতে পারে টলিউডের ড্যাশিং হিরো জিতকে। অন্যদিকে, জিতের প্রযোজনায় শিগগিরই আসতে চলেছে আবীর এবং রুক্মিণী অভিনীত ছবি ‘সুইৎজারল্যান্ড’।

জিত Jeet

তবে, এইসব তো গেল কাজের কথা, অভিনেতা কিন্তু সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন। ২০২১ এর শুরুতেই নিজের একগুচ্ছ ছবি নিয়ে একটি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেতা যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

সম্প্রতি অভিনেতা একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে নীল রঙের ভেসপাতে বসে স্টাইলিশ লুকে জিতকে। এক গাল দাড়ি আর চোখে ব্ল্যাক সানগ্লাস নিয়ে রংচঙে পোশাকে হাসিমুখে হাজির হয়েছেন অভিনেতা। আর ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘যাবে নাকি একবার রাইডে?’ জিতের সাথে স্কুটিতে  ঘুরতে যেতে কে না পছন্দ করবে! ছবি শেয়ার হবার পর থেকেই ভাইরাল ছবি,  অল্প কিছু সময়ের মধ্যেই ছবিতে দর্শকের সংখ্যা পেরিয়েছে ১১ হাজার।

জিত Jeet

Related Articles

Back to top button