ভোটের আগে টলিপাড়ায় ফের ফুটল ‘পদ্মফুল’! বিজেপিতে যোগ দেওয়ার ইঙ্গিত অভিনেতা হিরণের


ইতিমধ্যেই দরজায় কড়া নাড়ছে ২০২১ সালের বিধানসভা ভোট। বেজে গিয়েছে যুদ্ধের দামামা। ক্রমেই বাংলায় ক্ষমতা বাড়ছে গেরুয়া শিবিরের, নিজেদের জায়গা ধরে রাখতে মাটি কামড়ে পড়ে রয়েছে তৃণমূলের। এই দলবদলের মরসুমে বহু নেতা নেত্রী থেকে অভিনেতা অভিনেত্রীরাই তৃণমূল ছেড়ে যোগ দিয়েছেন বিজেপিতে, অন্যদিকে নতুন করে তৃণমূলেও নাম লিখিয়েছেন অনেকেই।

স্বভাবতই এই পরিস্থিতি রাজ্য রাজনীতি সম্পূর্ণ সরগরম। তৃণমূলের উপর বেশিরভাগেরই অভিযোগ ‘দলে থেকে কাজ করতে পারছিনা’, আর তাইই গেরুয়া শিবিরের দিকে ভিড়ছেন তারা। এবার তৃণমূল ছাড়লেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। তৃণমূলের সহ-সভাপতি পদ ছেড়ে অভিমানের সুরে অভিনেতা বলেন, প্রচার নয়, কাজের জন্য যাব। ভোটের সময় বলা হয়, এখানে যাও, ওখানে যাও। প্রচার করে এসো। কিন্তু ভোট শেষ হয়ে গেলে কেউ একটা ধন্যবাদের মেসেজও পাঠায় না। এই কাজ করতে করতে ক্লান্ত হয়ে পড়েছি।”

এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার বিষয়টিও স্পষ্ট করেছেন অভিনেতা। বিজেপিতে যোগদানের বিষয়ে হিরণ সাফ জানান, “অমিত শাহের সঙ্গে কথা হয়েছে”। শোনা যাচ্ছে খুব শিগগিরই মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেবেন হিরণ।

এদিকে, আজই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। এদিন তার সাথে আরও যোগ দিলেন অভিনেত্রী সৌমিলী বিশ্বাস (soumili biswas) ও পাপিয়া অধিকারী (papiya adhikari)।এছাড়াও রুদ্রনীল ঘোষ, কৌশিক রায় সহ টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরাই এখন গেরুয়া শিবিরে।


Like it? Share with your friends!

647
647 points