বিনোদন

দুর্ঘটনার কবলে দেব! শ্যুটিং সেরে ফেরার পথে বড় বিপদের মুখে অভিনেতার গাড়ি

২০২০ সালটা কার্যত অভিশাপ হয়ে উঠছে। একেরপর এক খারাপ খবর শুনতে শুনতে ক্লান্ত সাধারণ মানুষ। বিনোদন জগতেও যেন গত কয়েকদিনে ঝড় বয়ে গেল।হারিয়ে গেছেন অনেক প্রিয় তারকাই। এবার বড় বিপদ থেকে বাঁচলেন অভিনেতা দেব। সোমবারই শোনা যায়,শ্যুটিং সেরে ফিরছিলেন দেব। আর তখনই তাদের টিমের একটি গাড়ি পড়ে ভয়াবহ দুর্ঘটনার কবলে। তারপরেই তার অনুরাগীদের কপালে পড়ে চিন্তার ভাঁজ। দেবের কিছু হয়নি তো।

কিছুক্ষণ পরেই খবর পেয়ে খানিকটা নিশ্চিত হওয়া গেল। জানা যাচ্ছে, দেবের কোনোও ক্ষতি হয়নি। কারণ সৌভাগ্যক্রমে সেই গাড়িতে তিনি ছিলেন না।
সূত্রের খবর, এদিন দুপুরে চন্দ্রকোণা রোডের ডুকিতে ৬০ নম্বর জাতীয় সড়কে ঘটনাটি ঘটে। ‘কমান্ডো’ ছবির শ্যুটিং-এ গিয়েই এই ঘটনাটি ঘটে। ঘটনার জেরে সাথে সাথেই চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

সৌভাগ্যক্রমে দেব ছিলেন নিজের গাড়িতেই। কিন্তু তাদের টিমেরই একটি গাড়িকে তিন চাকার একটি ইঞ্জিন ভ্যান ধাক্কা মারে। গাড়ির খুবই সামান্য ক্ষতি হলেও সকলেই সুস্থ আছেন বলেই জানান প্রয়াগ ফিল্ম সিটির ম্যানেজার আনন্দ মুখোপাধ্যায়।

করোনা আবহেও একের পর এক ছবি নিয়ে দারুণ ব্যস্ত অভিনেতা। কমান্ডের শ্যুটিং তো চলছেই এছাড়াও খুব শিগগিরই তাকে দেখা যাবে গোলন্দাজ ছবিতে। তার ছবি ‘টনিক’ ও মুক্তির অপেক্ষায়। কাজ চলছে দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র।

Related Articles

Back to top button