ছবিবিনোদনসিনেমা

তুই কি চিনিস আমি কি জিনিস, সোজাসুজি আঙুল দেখিয়ে হুমকি! দেব এর অন্যরূপ দেখলো ভক্তরা

অন্যান্য তারকাদের মতোন সোশ্যাল মিডিয়ায় একেবারেই সক্রিয় নন টলিউডের প্রথম সারির অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী (Dipak Adhikary)। সারাক্ষণই নানান কাজে ব্যস্ত থাকেন অভিনেতা। অভিনয়ের পাশাপাশি তিনি একাধারে প্রযোজক, নেতা এবং সমাজসেবীও বটে। তাকে বাংলার সোনু সুদ বললেও ভুল বলা হয়না। দিন যত গড়াচ্ছে ততই নিজেকে সময়োপযোগী করে তুলছেন অভিনেতা। সেই ‘চ্যালেঞ্জ’, ‘পরাণ যায় জ্বলিয়ারে’ র দেব আর আজকের ‘গোলন্দাজ’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা দেবের মধ্যে বিস্তর ফারাক।

তাই বলায় যায় অভিনেতা দেবকে বোঝা মোটেই সহজ না। এবার সেকথা নিজেই অনুরাগীদের বুঝিয়ে দিলেন টলিউডের এক নম্বর সুপারস্টার। ‘তুই কি চিনিস, আমি কি জিনিস’ এই প্রশ্ন ছুঁড়ে দিলেন অভিনেতা৷ তবে নিজে মুখে মোটেই একথা বলেননি তিনি, বরং হাবেভাবে বুঝিয়ে দিয়েছেন।

 

তার স্টাইলটিও অভিনব। বড় বড় করে এই চলতি প্রবাদ লেখা একটি টিশার্ট গায়ে দিয়ে স্যোয়াগের সঙ্গে নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করেছেন অভিনেতা। দুহাতে থাম্বস আপ দেখিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন এই কথাটা তার সাথে ঠিক কতটা যায়। অনুরাগীরাও তার এই কথার সাথে একমত হয়েছেন।

প্রসঙ্গত, খুব শীঘ্রই আসতে চলেছে অভিনেতার নতুন ছবি কিশমিশ। ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন রাহুল মুখোপাধ্যায়। এই ছবিতে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন দেব-রুক্মিণী (Dev -Rukmini)। এই ছবিতে রয়েছে একাধিক চমক।ছবির পোস্টার দেখে জানা গেছে যে এই ছবিতে চার রকম লুকে দেখা যাবে দেব কে। ইতিমধ্যেই ছবির ট্রেলার প্রকাশিত হয়েছে। আর ট্রেলরেও জিইয়ে রাখা হয়েছে রহস্য।

Dev Rituparna দেব ঋতুপর্ণা সেনগুপ্ত

জানা গেছে দেবের এই সিনেমায় অতিথি ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে(Rituparna Sengupta)। এই প্রথম দেবের প্রযোজনায় অভিনয় করছেন ঋতুপর্ণা। শুটিং শুরুর প্রথম দিনেই ক্রোমা সেটে হল তাঁর পর্বের শ্যুটিং হয়েছে। এছাড়া এই প্রথমবার দেব প্রযোজিত ছবিতে অভিনয় করবেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তিনিও একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।

Related Articles

Back to top button