বিনোদনসিরিয়াল

হিরো থেকে ভিলেন সব চরিত্রেই দুর্দান্ত দেবজ্যোতি ! আগে পেট চালাতে টিউশনি করতেন ‘কপালকুন্ডলা’-র কাপালিক

বাঙালি  দর্শকদের কাছে প্রতিদিনের বিনোদন মানে সন্ধ্যে নামলে সিরিয়াল। একাধিক ভিন্ন ধরণের কাহিনী তুলে ধরা হয় বিভিন্ন চ্যানেলের মধ্যে দিয়ে। সিরিয়ালের পাশাপাশি অনেক সময় ধারাবাহিকের চরিত্র গুলিও দর্শকদের ঘরের লোক হয়ে ওঠে।  আর নিজেদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবনের কথা জানতে সর্বক্ষণই মরিয়া হয়ে থাকে দর্শকেরা। কিন্তু আপনি কি জানেন ? অভিনেতা অভিনেত্রীদের নিজেদের প্রতিষ্ঠিত করতে ঠিক কতটা কঠোর পরিশ্রম করতে হয়।

আজ আপনাদের জানাবো , টলিপাড়ার এই মুহূর্তের হ্যান্ডসাম হাঙ্ক তথা জনপ্রিয় অভিনেতা দেবজ্যোতি রায়চৌধুরি (Debojyoti roy chowdhury) এর সম্পর্কে , অভিনয় জগতে আসার আগে অসংখ্য কঠোর পরিশ্রম করেছিলেন অভিনেতা। বর্তমানে ‘ফেলনা’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়রত দেবজ্যোতি। গল্পে দুই সন্তানের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। এর আগে ‘কপালকুন্ডলা ‘ ধারাবাহিকে কাপালিকের চরিত্রে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেতা। অর্থাৎ হিরো থেকে ভিলেন সব চরিত্রেই তিনি দুর্দান্ত।

অভিনেতা কলেজে পড়াশোনা চলাকালীন সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি একজন অভিনেতা হবেন। কিন্তু নিজের এই ইচ্ছের কথা তিনি পরিবারে জানাতেই কেউ তার এই সিদ্ধান্তে সহমত পোষণ করেননি। এমনকি তার বাবাও তার বিরোধিতা করেছিলেন সেই সময়। তিনি এরপর সকলের বাধা অতিক্রম করেই থিয়েটার দিয়ে অভিনয় শুরু করেন , তখনও তিনি পাশে পাননি তার পরিবারকে।

শেষমেশ নিজের হাত খরচা চালাতে টিউশনি করে পয়সা উপার্জন করতেন অভিনেতা। সেই পয়সা দিয়েই শহর কলকাতার বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অডিশন দিতে থাকেন দেব্যজ্যোতি। এত কষ্ট দেখেও অভিনেতার বাবা তাকে সাহায্য করেননি ,কিন্তু কিছু কিছু সময় তার মা তাকে সাহায্য করতেন। পরবর্তী সময়ে দেব্যজ্যোতিকে টিভির পর্দায় দেখতে পেয়ে খুশি হন তার পরিবারের সদস্যরা। বিশেষত অভিনেতার মা গর্ব বোধ করেন তার জন্য। খুব সম্প্রতি আসন্ন বাংলা ধারাবাহিক ‘বৌমা একঘর’-এ জনপ্রিয় অভিনেতা দেবজ্যোতিকে দেখা যাবে। ধারাবাহিকে মুখ্য চরিত্রে এই অভিনেতার বিপরীতে দেখা যাবে সুস্মিতা দে-কে।

Related Articles

Back to top button