খবরবিনোদনসিনেমাসিরিয়াল

বিয়ের পর কেটেছে ১৩টা বছর, বিবাহবার্ষিকীতে ছেলেদের সাক্ষী রেখে দ্বিতীয়বার বিয়ে করলেন বিশ্বনাথ

দীর্ঘ কয়েক দশক ধরেই বাঙালিদের বিনোদনের খিদে মেটাতে সময়ে সময়ে হাজির  টলিউড। একাধিক দক্ষ অভিনেতা অভিনেত্রীদের নিয়ে সমৃদ্ধ এই টলিউড। এই দক্ষ অভিনেতাদের মধ্যেই অন্যতম একজন হলেন বিশ্বনাথ বসু (Biswanath Basu)। ২১ বছরেরও বেশি সময় ধরে অভিনয় করে চলেছেন অভিনেতা। নিজের অভিনয় দিয়ে দর্শকদের প্রতিবারই মুগ্ধ করেছেন তিনি। সম্প্রতি ছিল অভিনেতার বিবাহ বার্ষিকী।

সিনেমা থেকে শুরু করে ছোটপর্দা সর্বত্রই দেখা মেলে অভিনেতার। বিশেষত কমেডি চরিত্রে অভিনেতার জুরি মেলা ভার একপ্রকার। একসময় স্ট্রাগল করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরী করে নিয়েছিলেন অভিনেতা। তবে আজ তিনি যে সফল সেটা আর বলে বোঝাতে লাগে না। আজকাল টলিপাড়ায় কান পাতলেই চারিদিকে একাধিক সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তবে বিশ্বনাথ বসুর ক্ষেত্রে সেসব একেবারেই নেই।

বিশ্বনাথ বসু Biswanath Basu

কাজের মধ্যেই ডুবে থাকতে ভালোবাসেন অভিনেতা। তবে শতকাজের মাঝেও যিনি অভিনেতার প্রথম প্রায়োরিটি তিনি হলেন তাঁর স্ত্রী দেবিকা ববসু। কেরিয়ারের শুরুতে স্ট্রাগলের দিনগুলিতেও পাশে ছিলেন স্ত্রী দেবিকা। এরপর একসময় পুর্ণতা পায় দুজনের পরেম, বিয়ে হয়ে। দেখতে দেখতে ১৩ বছর পেরল তাদের বিয়ের, এখনো একইরকম রয়ে গিয়েছে দুজনের প্রতি ভালোবাসা।

বিয়ের পর দুই সন্তান হয়েছে বিশ্বনাথ ও দেবিকার। এখন দুই সন্তানকে নিয়েই সুখের সংসার করছেন তাঁরা। তবে এবার একটু আলাদাভাবেই বিবাহ বার্ষিকী সেলিব্রেট করলেন দুজনে। ১৩ বছরের বিবাহ বার্ষিকীতে আবারো মালাবদল করে বিয়ে করলেন বিশ্বনাথ। স্ত্রী দেবিকার গলাতেই আবার নতুন করে মালা দিয়েছেন অভিনেতা।

সোশ্যাল মিডিয়াতে নিজেদের বিবাহ বার্ষিকী উপলক্ষে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিতে বিয়ের মালা পরে দেখা যাচ্ছে দুজনকেই। বিশ্বনাথবাবুর পরনে রয়েছে রঙিন কুর্তা আর স্ত্রী দেবিকার গায়েরয়েছে হলুর রঙের সুন্দর একটি শাড়ি সাথে সিঁদুরে রাঙা সিঁথি। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ ছায়ার ঘোমটা মুখে টানি আছে আমাদের পাড়া খানি। ধন্যবাদ 💐রোদ্দুর +গ্যাডি ও আপনারা +তোমরা এবং তোরা সকলে’।

Related Articles

Back to top button