বিনোদন

অভদ্র মহিলা! পরীমণির সাথে অভিনয় করার প্রশ্নই ওঠেনা, বিস্ফোরক বিপ্লব চ্যাটার্জি

নতুন পুরোনোর দ্বন্দ্ব নতুন নয়। নবীন প্রবীণের এই সংঘাত সর্বক্ষেত্রেই প্রকট। পুরোনো দিনের মানুষেরা আজও অনেকক্ষেত্রেই নতুনদের আইডিয়া বা কাজকর্মকে মানতে পারেননা। সে ঘরে হোক বা বাইরে, ইন্ডাস্ট্রি হোক বা গানের জগৎ। টলিউডেও এই ভেদাভেদ একদম প্রকট। বর্ষীয়ান অনেক অভিনেতা অভিনেত্রীরাই এযুগের অভিনেতা অভিনেত্রীদের মানতে পারেননা।

তাদের চোখে উত্তম সুচিত্রা, সৌমিত্র অপর্ণারাই সেরা। যদিও অনেক প্রবীণ অভিনেতারাই একথা মনে করলেও প্রকাশ্যে তারা ইন্ডাস্ট্রিতে সকলের সঙ্গে তাল মিলিয়েই চলেন। কিন্তু অভিনেতা বিপ্লব চ্যাটার্জি (Biplab Chatterjee) বরাবরই ঠোঁট কাটা স্বভাবের। সত্যি কথা বলার ধক তার বরাবরই আছে। কোনো রাখঢাক রাখতে পছন্দ করেননা তিনি। অভিনেতা অভিনেত্রীরা থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রযোজকরা পর্যন্ত এই বর্ষীয়ান অভিনেতাকে সমঝে চলেন।

 

এদিকে গত কয়েকদিন ধরে পেজ থ্রির পাতা উত্তাল বাংলাদেশের অভিনেত্রী পরীমণির খবরে। বাংলাদেশের
ব়্যাব অর্থাৎ ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (RAB) এর তল্লাসীতে তার বাড়ি থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ ওয়াইন, মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম। এছাড়াও ওপার বাংলার এই অভিনেত্রীর নামে এরপরেও উঠে এসেছে নানান রকমারি অভিযোগ।

এবার এই বিষয়ে মুখ খুললেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা বিপ্লব চ্যাটার্জি । সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে “অভদ্র মহিলা” বলে সম্বোধন করে ক্ষোভ উগড়ে দেন বিপ্লব। অনেক বছর আগে একটি সিনেমায় বিপ্লব চ্যাটার্জির সঙ্গে পর্দাভাগ করেছিলেন পরীমণি। কিন্তু বর্তমান পরিস্থিতির উপর ভিত্তি করে বিপ্লব চ্যাটার্জির সাফ বক্তব্য, ওর সাথে স্ক্রিন শেয়ার এর কোন প্রশ্নই আসে না। মাত্র একটি ছবিতেই একটি নাচের দৃশ্যে ওর সাথে পর্দা শেয়ার করেছিলাম এটুকুই’।

Pori Moni house huge drugs and liquor caught

পরীমণির বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ কিছুতেই মিথ্যে হতে পারেনা বলেই ধারণা তার, আর তার ভিত্তিকে পরীমণিকে কোনো ভাবেই ভদ্রের তালিকায় রাখতে পারবেন না অভিনেতা৷ ২০১৬ সালে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ বলে একটি ছবির মাত্র একটি দৃশ্যে পরীমণির সঙ্গে একই পর্দায় দেখা গিয়েছিল তাকে।

এরপর বিপ্লব চ্যাটার্জি আরও বলেন, ‘ভবিষ্যতে পরীমণি কখনও যদি আবারো মাদক মামলা থেকে মুক্তি পেয়ে ইন্ডাস্ট্রিতে ফিরে আসেন তার সাথে স্ক্রিন শেয়ার করতে হলে অবশ্যই অভিনয়কে ভালোবেসেই করব। তবে আমি পরিমণিকে অভদ্র মহিলা ছাড়া অন্য কিছুই বলতে রাজি নই।’

Related Articles

Back to top button