বিনোদন

ঘন কালো চুল এখন অতীত! ভাস্বরের মাথা পুরোটাই ‘নেড়া’, অভিনেতার ছবি ঘিরে শুরু জল্পনা

দিন কয়েক ধরেই লাগাতার খবরের শিরোনামে উঠে আসছে, অভিনেতা ভাস্বর চ্যাটার্জির (Bhaswar Chatterjee) এর নাম। ছক ভাঙা কাজ করে কখনো বিতর্ক কখনো বা বেজায় প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার ফের চর্চায় উঠে এসেছেন অভিনেতা ভাস্বর চ্যাটার্জি। প্রসঙ্গ তার ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করা সাম্প্রতিক একটি ছবি।

ছবিতে দেখা গেল, অভিনেতার মাথার এক রাশ ঘন কালো চুল হঠাৎ ভ্যানিশ। সোস্যাল মিডিয়ায় অভিনেতা ছবি শেয়ারের পর থেকেই শুরু হয় জল্পনা। তার এই হঠাৎ ‘নেড়া’ হওয়ার কারণ যদিও নিজেই জানান অভিনেতা।

গতবছরেও এই সময় মাথার চুল কামিয়ে ফেলেছিলেন ভাস্বর। তার কারণ আর কিছুই নয় এই অসহনীয় দাবদাহ। এবারেও গরম পড়তেই নিজেকে ফের পুরোনো লুকে ফিরিয়ে আনলেন অভিনেতা। তার উপর এখন লকডাউন চলছে, শ্যুটিং- ও বন্ধ এই কারণে এখন কোনো চরিত্রে অভিনয় করতেও চুলের জন্য অসুবিধার মুখে পড়তে হবেনা তাকে।

সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করার পর ভাস্বরের অনুরাগীরা লিখেছেন, চুল থাকুক বা না থাকুক, তাঁর অভিনয় তাঁর ব্যবহার সর্বদাই দর্শকদের মনে থেকে যাবে। প্রসঙ্গত, গত কয়েকদিন আগেই, ঈদের সময় মুসলিম বন্ধুর বাড়িতে মাথায় ফেজ টুপে পরে দাওয়াত খেয়েছিলেন অভিনেতা, রেখেছিলেন রোজাও। এবার একদম মাথা কামিয়ে যেন পুরো সন্ন্যাসী বেশ ধারণ করলেন অভিনেতা।

Related Articles

Back to top button